ফায়ার সার্ভিস পদক পেলেন সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান|| ডেমরা ফায়ার স্টেশনের কর্মচারী বৃন্দের ফুলের শুভেচ্ছা বিনিময়।

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

ফায়ার সার্ভিস পদক পেলেন সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান|| ডেমরা ফায়ার স্টেশনের কর্মচারী বৃন্দের ফুলের শুভেচ্ছা বিনিময়।

স্টাফ রিপোর্টার !! বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ – ২০১৯ উদযাপন উপলক্ষে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের কর্মকর্তা – কর্মচারীদের বিভিন্ন ঝুঁকি পূর্ন কাজের প্রশংসা স্বরূপ দক্ষতা সম্পন্নদের নির্বাচন করে তাদেরকে পদক দিয়ে সম্মাননা প্রদান করা হয়।
এরই ধারাবাহিকতায় (২০১৮ সালের ) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক পেয়েছেন, ডেমরা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান।

ডেমরা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান, বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের সর্বোচ্চ সম্মাননা পদক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক পাওয়ায় তাকে আনুষ্ঠানিক ভাবে ফুলের শুভেচ্ছা জানান ডেমরা ফায়ার স্টেশনের সকল কর্মচারী বৃন্দ। আজ সকালে ডেমরা ফায়ার স্টেশনের প্যারেড গ্রাউন্ডে এই শুভেচ্ছা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডেমরা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান, লিডার দেলোয়ার হোসেন, মোজাম্মেল হক ও রাশেদুল হক সহ স্টেশনের সকল কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলো ডেমরা ফায়ার স্টেশনের কমিউনিটি ভলান্টিয়ার রাশেদুল ইসলাম, মিজানুর ও ওমর ফারুক প্রমুখ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest