বাংলাদেশ আওয়ামীলীগ বরিশাল মহানগরের ১৬ নং ও ১৭ নং ওয়ার্ড এর ত্রিবার্ষিক সম্মেলন।

প্রকাশিত: ৩:১৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

বাংলাদেশ আওয়ামীলীগ বরিশাল মহানগরের ১৬ নং ও ১৭ নং ওয়ার্ড এর ত্রিবার্ষিক সম্মেলন।

মোঃ মেহেদী হাসান, বরিশালঃ ৭ নভেম্বর বিকাল ৩ টায় বাংলাদেশ আওয়ামীলীগ বরিশাল মহানগরের ১৬ নং ও ১৭ নং ওয়ার্ড এর ত্রিবার্ষিক সম্মেলন ২০১৯ ইং অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র জনাব সেরেনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, উপস্থিত ছিলেন সম্মেলন সভার উদ্বোধক – গোলাম আব্বাস চৌধুরী দুলাল (সভাপতি, বরিশাল মহানগর আওয়ামীলীগ)  প্রধান বক্তা জনাব একে এম  জাহাঙ্গীর (সাধারন সম্পাদক বরিশাল মহানগর অাওয়ামীগ)  সহ বরিশাল মহানগর আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সম্মানীত মেয়র সেরেনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ বক্তব্যের প্রারম্ভেই  মহান স্বাধীনতা সংগ্রাম সহ সকল গণতান্ত্রিক এবং সামাজিক আন্দোলনে অংশগ্রহণকারী সকল শহীদদের  শ্রদ্ধার সাথে স্মরন করেন। তিনি তার বক্তব্যে ১৬ ও ১৭ নং ওয়ার্ডে বসবাসরত সকল মুক্তিযোদ্ধা এবং জেলা ও মহানগর আওয়ামীলীগের প্রয়াত নেতা কর্মীদের নাম উল্লেখ করে  শ্রদ্ধাভরে স্বরন করেন।  মেয়র হিসেবে তার   দায়িত্বকালীন গত ১ বছরের উন্নয়নমূলক  সকল কর্মকাণ্ড এবং দুর্নীতি বিরোধী সকল পদক্ষেপের বিষয় উল্লেখ করে তিনি বলেন, বরিশাল নগরীর সকল রাস্তা হবে ৫ বছরের জন্য টেকসই রাস্তা।  দূর্নীতিকে কোনো প্রশ্রয় দেওয়া  হবে না। সভায় দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন নিবেদিত প্রান নেতাকর্মীদের নিয়েই সংগঠিত  হবে বরিশালের ৩০ টি ওয়ার্ড আওয়ামীলীগ । অনুপ্রবেশকারী, সু্যোগসন্ধানী ও হাইব্রিডদের কিছুতেই জায়গা হবে না জননেত্রী শেখ হাসিনার আওয়ামীলীগে।

উক্ত সভায় ১৬ ও ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের নাম ঘোষনা করা হয়।

১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক-  পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা- ১৭ নং ওয়ার্ড ১৪ দল কমিটির সদস্য সচিব রায়হানুল আলমগীর অন্তু’র সাথে আলাপকালে তিনি বলেন- বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে স্কুল জীবন থেকে একজন কর্মী হিসেবে ছাত্রলীগ সংগঠনের সাথে জড়িত অাছি, বঙ্গবন্ধুর অাদর্শ অামার রাজনৈতিক অনুপ্রেরণা,  রাজনীতি অামার জন্য কোনো প্রাপ্তি অথবা প্রত্যাশা পূরনের স্থান নয়।  আবেগ অনুভুতি ও সম্মানের জায়গা । তরুন এবং তৃণমূল পর্যায় থেকে সঠিক নেতৃত্ব নির্বাচনের যে ধারা সৃষ্টি করেছেন আমাদের নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এর জন্য তাকে আন্তরিক ধন্যবাদ জানাই  এবং এই ধারাবাহিকতায় ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারন সম্পাদকের ফরম সংগ্রহ করেছি কিন্তু স্পষ্টভাবে বলতে চাই  আওয়ামীলীগের একজন সাধারণ কর্মীর পরিচয় আমার জন্য সম্মানের এবং গৌরবের। বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এবং বরিশাল মহানগর আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক সেরেনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বের প্রতি আমি আস্থাশীল এবং তিনি বরিশাল মহানগর আওয়ামীলীগ এর ঐক্যের প্রতীক।  তার নিজস্বতায়  নেতৃত্বের গুনাবলি দিয়েই তিনি অর্জন করে নিয়েছেন দলীয় নেতাকর্মীদের অন্তর ও মন । তরুন ও যুব সমাজের জন্য তিনি এখন সারা দেশব্যাপী অনুকরণীয় নেতৃত্ব।  সেরনিয়াবাত সাদিক অাব্দুল্লাহর  নেতৃত্বে বরিশাল মহানগর  আওয়ামীলীগ হবে আগামী দিনে সমগ্র বাংলাদেশের মধ্য শক্তিশালী এবং সুসংগঠিত  সংগঠন সেই লক্ষ্যে দলের জন্য কাজ করতে চাই। সাংগঠনিক দায়িত্বের ক্ষেত্রে দলের সিদ্ধান্ত চুড়ান্ত।


মুজিব বর্ষ

Pin It on Pinterest