সেনবাগে অগ্নিকান্ড বসত ঘর পুড়ে ছাঁই,৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি!!

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

সেনবাগে অগ্নিকান্ড বসত ঘর পুড়ে ছাঁই,৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি!!

এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া গ্রামের মিজি বাড়ীতে বিদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে কবির হোসেনের বসত ঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। এতে  নগদ ৩০ হাজার টাকা,খাট পালং, আলমারী, শোকেস, ফ্রিজ, জামা কাপড়,চাউল,বই পুস্তক  সহ সকল আসবাবপত্র পুড়ে ছাঁই।এতে প্রায়  ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ঐ ঘরের মালিক মারজাহান আক্তার।

বৃহস্পতিবার রাতে খাজুরিয়া  আবিদ আলী হাজী বাড়ীর কবির হোসেনের বসত ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা  চৌচালা টিটের ঘরে ছড়িয়ে পড়ে। এসময় স্হানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে ও ব্যর্থ হয়। অল্পসময়ের মধ্যেই বসত ঘরের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়।

সরেজমিন পরিদর্শন কালে জানা যায,গৃহকর্ত্রীর ১ মেয়ে ও ৪ সন্তানের মধ্যে তামান্না স্হানীয়  খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীতে লেখা পড়া করে। আগুনে তার সকল বই পুস্তক ও পুড়ে ছাঁই হয়ে যায়। এতে তার বার্ষিক পরীক্ষা দেয়া নিয়ে শংকা প্রকাশ করছেন ক্ষতিগ্রস্ত পরিবারটি।

খোলা আকাশের নীচে এক কাপড়ে থাকা পরিবারটির হাড়ি চড়েনি গত দুদিন ধরে।  শনিবার ৯ নভেম্বর দুপুরে স্হানীয় ইউপি’র চেয়ারম্যান বেলাল ভূঞা, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, শিক্ষক জামাল হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা ঘটনাস্হল পরিদর্শন করেছেন।


মুজিব বর্ষ

Pin It on Pinterest