রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে ড্রিম এইড ফাউন্ডেশন এর খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০

রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে ড্রিম এইড ফাউন্ডেশন এর খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

অসহায় মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছে ড্রিম এইড ফাউন্ডেশন। টানা আট দিন ধরে দেশের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। এরই ধারাবাহিকতায় গতকাল রাজধানীর জুরাইন, শাহবাগ, মিরপুর, কাওরান বাজারসহ বিভিন্ন জায়গায় সুবিধাবঞ্চিত মানুষের হাতে খাবার তুলে দেন।

উপস্থিত ছিল সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ রাছেল, নির্বাহী পরিচালক মোঃ কামরুল হাসান ও আতিকুর রহমান রোকন প্রমুখ।

এ ব্যাপারে ড্রিম এইড ফাউন্ডেশন এর কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক গোলাম ফারুক মজনু বলেন আমরা কোন রাজনৈতিক স্বার্থে নয়, শ্রেফ মানবিকতার তাগিদে
আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো। ভায়াল করোনার কারণে বিশ্বের যেসব দেশ এখন মৃত্যুপুরি সেসব দেশগুলোতেও প্রথম দিকে আমাদের দেশের মতই খুবই কম সংখ্যক আক্রান্ত ছিলো। মৃতের সংখ্যাও ছিলো অনেক কম। আক্রান্ত এবং মৃতের সংখ্যা বাড়তে থাকে এক থেকে দেড় মাস পর থেকে।

ইতালীতে ৩১ জানুয়ারি মাত্র ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। একমাস যেতে না যেতেই ২৯ ফেব্রুয়ারি সে সংখ্যা দাড়ায় ১১’শ জনে। তার ঠিক এক মাস পরেই ৩১ মার্চ সে সংখ্যা গিয়ে পৌছায় এক লাখ পাঁচ হাজার আট’শ জনে। আর এখন ইতালীর অবস্থা সবারই জানা। মৃত্যুর মিছিলে যোগ হয়েছে হাজার হাজার মানুষ। সে হিসেবে দিন যতই যাচ্ছে আমাদের দেশে করোনার ঝুঁকি ততই বাড়ছে। গ্রামাঞ্চলে কমছে না এখনও জনসমাগম। অনেক বাজারে দেখলাম অনেক মানুষের ভিড়। ইতোমধ্যে ডাক্তার নার্স ছাড়াও বেশ কয়েকজন সাংবাদিকও আক্রান্ত করোনা ভাইরাসে।

এরই মধ্যে নারী ও শিশুসহ অর্ধাহারে অনাহারে রয়েছে হাজারও কর্মহীন মানুষ। জীবনের ঝুঁকি থাকা সত্ত্বেও অজানা এক শঙ্কা নিয়ে এখনও কর্মহীন অসহায় মানুষের পাশে আছি। দিন-রাত কাজ করে যাবে ড্রিম এইড ফাউন্ডেশন।
আমাদের সংগঠন অতীতেও ছিলো, এখনও আছে, ভবিষ্যতেও থাকব। ইনশাআল্লাহ। জামালপুরসহ উত্তর অঞ্চলের কার্যক্রম চলমান থাকবে এবং আগামীকাল দক্ষিণাঞ্চলের পটুয়াখালীতে ড্রিম এইড ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে ও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest