দেওয়ানগঞ্জ উপজেলায় ড্রিম এইড ফাউন্ডেশন-এর ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০

দেওয়ানগঞ্জ উপজেলায় ড্রিম এইড ফাউন্ডেশন-এর ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক::

মানুষ মানুষের জন্য, অসহায় মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছে ড্রিম এইড ফাউন্ডেশন। টানা নয় দিন ধরে দেশের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। এরই ধারাবাহিকতায় গত কয়েক দিন যাবত রাজধানীর জুরাইন, শাহবাগ, মিরপুর, কাওরান বাজারসহ বিভিন্ন জায়গায় সুবিধাবঞ্চিত মানুষের হাতে খাবার তুলে দেন। তার ধারাবাহিকতা আজ দেওয়ানগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী বৃন্দের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক, সাবান বিস্কুট, হ্যান্ড সেনিটাইজার বিতরন করেন।
এই সময় উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলার ড্রিম এইড ফাউন্ডেশনের সভাপতি – টমাস, সহ-সভাপতি -ওবায়দুল
সাধারণ সম্পাদক- সুজন, সাংগঠনিক সম্পাদক- সোনিয়া পারবিন, কোষাধ্যক্ষ- আসাদুল,
সম্মানিত সদস্য- রিপন প্রমুখ।
এ ব্যাপারে ড্রিম এইড ফাউন্ডেশনের সিনি- সহ সভাপতি মোহাম্মদ রাসেল বলেন- সমাজের বিত্তশালীগন এই মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে এবং অসহায় মানুষের পাশে দাড়াতে যার যার অবস্থান থেকে মানবতার সেবায় এগিয়ে আসার জন্য অনুরোধ করছে। আমরা কোন রাজনৈতিক স্বার্থে নয়, শ্রেফ মানবিকতার তাগিদে
আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো। ভায়াল করোনার কারণে বিশ্বের যেসব দেশ এখন মৃত্যুপুরি সেসব দেশগুলোতেও প্রথম দিকে আমাদের দেশের মতই খুবই কম সংখ্যক আক্রান্ত ছিলো। মৃতের সংখ্যাও ছিলো অনেক কম। আক্রান্ত এবং মৃতের সংখ্যা বাড়তে থাকে এক থেকে দেড় মাস পর থেকে।


ইতালীতে ৩১ জানুয়ারি মাত্র ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত। আর এখন ইতালীর অবস্থা সবারই জানা। মৃত্যুর মিছিলে যোগ হয়েছে হাজার হাজার মানুষ। সে হিসেবে দিন যতই যাচ্ছে আমাদের দেশে করোনার ঝুঁকি ততই বাড়ছে। গ্রামাঞ্চলে কমছে না এখনও জনসমাগম। অনেক বাজারে দেখলাম অনেক মানুষের ভিড়। ইতোমধ্যে ডাক্তার নার্স ছাড়াও বেশ কয়েকজন সাংবাদিকও আক্রান্ত করোনা ভাইরাসে।
এরই মধ্যে নারী ও শিশুসহ অর্ধাহারে অনাহারে রয়েছে হাজারও কর্মহীন মানুষ। জীবনের ঝুঁকি থাকা সত্ত্বেও অজানা এক শঙ্কা নিয়ে এখনও কর্মহীন অসহায় মানুষের পাশে আছি। দিন-রাত কাজ করে যাবে ড্রিম এইড ফাউন্ডেশন।

এ ব্যাপারে ড্রিম এইড ফাউন্ডেশন এর কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য নিজামুদ্দিন খোকন বলেন কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ও তাদের সহযোগিতা নিয়ে এই দূর্যোগ মুহূর্তে অসহায় মানুষের পাশে আমরা থাকবো।
আমাদের সংগঠন অতীতেও ছিলো, এখনও আছে, ভবিষ্যতেও থাকব। ইনশাআল্লাহ। জামালপুরসহ উত্তর অঞ্চলের কার্যক্রম চলমান থাকবে এবং ড্রিম এইড ফাউন্ডেশন এর খুলনা, শরনখোলা কমিটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest