ফের ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বুবলী

প্রকাশিত: ৫:৩৪ পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

ফের ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী। বহুদিন ধরে কাজে নেই তিনি। সর্বশেষ ঈদুল আজহায় নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে অভিনয় করেন এই নায়িকা।

বেশ কিছু সময় অবসরে কাটিয়ে আবারও ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বুবলী।

চলতি মাসের শেষের দিকে আবারও কাজ শুরু করছি। এই মাসেই শুরু হচ্ছে ‘বীর’ সিনেমার শুটিং। যদিও মাঝে কয়েকদিন এফডিসিতে এ সিনেমার কাজ হয়েছে। তবে সেখানে আমি ছিলাম না।

নায়িকা আরও জানান, চলতি মাসের শেষ সপ্তাহ থেকে এই ছবিতে টানা কাজ আছে আমার। এ ছাড়া নতুন কয়েকটি ছবিতে অভিনয়ের বিষয়ে কথা হচ্ছে। বর্তমানে ‘বীর’ ছবির জন্য নিজেকে তৈরি করছি।

বুবলী

‘বীর’ সিনেমায় অভিনয় বিষয়ে বুবলী বলেন, ‘বীর’ সিনেমায় চ্যালেঞ্জিং একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। এটুকু শুধু বলতে চাই। আমার বাবার চরিত্রে অভিনয় করবেন সাদেক বাচ্চু। এ ছাড়া মিশা সওদাগর, নানা শাহ, ডনসহ অনেক তারকা অভিনয়শিল্পী কাজ করবেন। গল্পটা বেশ চমৎকার। তাই আগেই গল্প বলে ছবির কাহিনী ধ্বংস করতে চাই না।

তিনি আরও বলেন, সবমিলে ভালো একটি কাজ হবে এটি। আশা করছি, দর্শকরা আমার নতুন এ কাজটি পছন্দ করবেন।

এসকে ফিল্মসের প্রযোজনায় ‘বীর’ ছবিটিতে শাকিব খানের পাশাপাশি সহ-প্রযোজক হিসেবে থাকছেন এমডি ইকবাল।

প্রসঙ্গত, শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে চলচ্চিত্রে যাত্রা শুরু হয় বুবলীর। এরপর ‘শুটার’, ‘সুপারহিরো’, ‘ক্যাপ্টেন খান,’ ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’ নামের ছবিতে অভিনয় করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest