সেনবাগে উপজেলা-থানা প্রশাসন,সরকারী হাসপাতাল ও সাংবাদিকদের সুরক্ষায় জন্য পিপিই দিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ ফারুক!!

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২০

সেনবাগে উপজেলা-থানা প্রশাসন,সরকারী হাসপাতাল ও সাংবাদিকদের  সুরক্ষায় জন্য পিপিই দিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ ফারুক!!

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলা প্রশাসন,থানা,স্বাস্থ্য কর্মকর্তা ও সংবাদকর্মীদের জন্য করোনা ঝুঁকি এড়ানোর লক্ষে ১১০ পিস পিপিই দিলেন সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আহম্মদপুর-হিরাপুর গ্রামের মুন্সি বাড়ির জয়নাল মিয়ার সুযোগ্য সন্তান,বিশিষ্ট সমাজ সেবক, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও নবগঠিত সেনবাগ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির অন্যতম সদস্য সৈয়দ নজরুল ইসলাম ফারুক ।

আজ ২১ এপ্রিল মঙ্গলবার সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম মজুমদার, সেনবাগ থানার ইনচার্জ ( ওসি) মোঃ আবদুল বাতেন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ মোঃ মতিউর রহমান ও স্থানীয় সাংবাদিকদের হাতে তার পক্ষে পিপিই গুলো হস্তান্তর করেন তার ভাই সৈয়দ মোঃ মহসিন পাবেল ।
এ সময় সেনবাগ প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মোঃ সাখাওয়াত উল্লা,সেনবাগ উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,সাংবাদিক নুর হোসাইন সুমন প্রমূখ।

অপর দিকে করোনাভাইরাসের দুর্যোগ মূহুর্তে সৈয়দ নজরুল ইসলাম ফারুক তাঁর এলাকার ৩ শতাধিক গরীব, এতিম ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest