প্রচার বিমুখ এক মানব দরদীর পক্ষ থেকে নলছিটিতে ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০

প্রচার বিমুখ এক মানব দরদীর পক্ষ থেকে নলছিটিতে ত্রাণ বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক::

নিজে স্বশরীরে উপস্থিত না থেকেও করোনা ভাইরাস পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে নলছিটি পৌরসভার গরীব অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন নলছিটি পৌরসভার কান্ডপাশায় ফিরোজা আমু স্কুল এ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা,মালেকা খাতুন সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বায়তুন নুর জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি, ঢাকাস্থ নলছিটি কল্যাণ সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার এম এ রব।

ইঞ্জিনিয়ার এম এ রব ও তার পরিবারের পক্ষ থেকে ৫৫০ জনকে মাস্ক বিতরণ, কিছু লোক কে নগদ টাকা বিতরণ, তিন দফায় মোট ৬৭৫ জন কে চাউল,আলু,মসুর ডাল ও সাবান বিতরণ করেন। এর মধ্যে গত ২৭/৪/২০ তারিখ ফিরোজা আমু স্কুল এ্যান্ড কলেজের ৩০০ শিক্ষার্থীর মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার এম এ রব ও তার পরিবারের পক্ষে গরীব অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন ফিরোজা আমু স্কুল এ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক গিয়াস উদ্দিন। তার সাথে সহযোগিতা করেন, তিমিরকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন শাহিন, ফিরোজা আমু স্কুল এ্যান্ড কলেজের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মানিক হাওলাদার।

সাংবাদিক গিয়াস উদ্দিন জানিয়েছেন, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার এম এ রবের পক্ষ থেকে রমজান ও ঈদে আরো ত্রাণ বিতরণ করা হবে। তিনি প্রচার বিমুখ বিধায় নিজে অনুপস্থিত থেকে আমাদের মাধ্যমে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন।

অভিনন্দন ও শুভকামনা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার এম এ রব কে।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest