লেবুখালি হাবিবুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরণ নিয়ে আ’লীগ নেতার বক্তব্যে দুমকীতে তোলপাড়!

প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, মে ৭, ২০২৪

লেবুখালি হাবিবুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরণ নিয়ে আ’লীগ নেতার বক্তব্যে দুমকীতে তোলপাড়!

বিশেষ প্রতিনিধিঃ এ যেন দুমকীবাসীর পুরণো ক্ষতটাকেই আবার সামনে টেনে আনা। যে ক্ষতটা ভুলে গিয়েছিলেন দুমকি প্রপারের জনগণ আসন্ন উপজেলা নির্বাচনে সেটাই আবার সামনে আনলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম।
শনিবার (৫ মে) সন্ধ্যায় লেবুখালি ইউনিয়নের ২নং ওয়ার্ডের লতিফ মাস্টারের বাড়িতে মাঠ প্রাঙ্গণে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশিদ হাওলাদারের নির্বাচনী সভায় বক্তব্য দিতে গিয়ে পুরনো বির্তক-ই যেনো নতুন করে সবার সামনে আনলেন।
ভাইরাল হওয়া ৪০ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজে দেখা যায়, পটুয়াখালীর লেবুখালি সরকারি হাবিবুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় কার কার অবদানে সরকারি হল এবং দুমকী আপতুন নেসা খাতুন মডেল মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরণ কেন হয়নি তা ব্যাখা করে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম একটা বক্তব্য দেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই বক্তব্যের একটি ভিডিও ফুটেজ পোস্ট করা হলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে পুরো উপজেলা জুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।
ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, ড. হারুন অর রশিদ হাওলাদার, উপজেলা আ’লীগ সভাপতি মোঃ আবুল কালাম আজাদের উপস্থিতিতে এই নেতা বলেন, লেবুখালি স্কুল তো সরকারি হওয়ার কথা না। কারন, দুমকী স্কুল হইলো উপজেলা হেডকোয়ার্টারে, মডেল স্কুল ওইটা।ওইটা হল পরীক্ষা সেন্টার, উপজেলা প্রোপার। ওইটা কিন্তু হয় নি। আর আমরা এই হারুন অর রশিদ হাওলাদারের সহযোগিতায় শাহাআলম ভাই আর আমি, হেডমাস্টার এখানে নাই। আমরা এই লেবুখালি স্কুল সরকারি করতে পারছি? না পারি নাই? উপস্থিত লোকজনের কয়েকজন বলেন, পারছি। এরপরে তিনি আরও বলেন, আজকে যদি লেবুখালি স্কুল হারুন হাওলাদারের নেতৃত্বে সরকারি হয়ে থাকে এইটার উপকার আপনারা পান নি? না অন্য কেউ পেয়েছে? এলাকার জনগণ পায়নি?
এদিকে নাম প্রকাশ না করার শর্তে তীব্র ক্ষোভ প্রকাশ করে দুমকী আপতুন নেসা খাতুন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক জানান, তাহলে উপজেলা চেয়ারম্যান কাদের জন্য কাজ করলেন? উনার কাছে কী দুমকীর চেয়ে লেবুখালির বড় হয়ে গেল? আর এটা কী উনি অন্যায় করলেন না?
এদিকে, ভাইরাল হওয়া বক্তব্যের বিষয়ে জানতে চাইলে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম কথা না পেচিঁয়ে সাক্ষাতে কথা বলার পরামর্শ দিয়ে ফোন কেটে দেন।
তবে লেবুখালি সরকারি হাবিবুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় সরকারীকরণে এলাকার কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মো: আলী আশরাফের ভূমিকা সর্বজন বিদিত এ প্রসঙ্গে তিনি বলেন, যারা কাজ করে তারা গল্প মারে না। সত্য কথা বললে ভোট বাড়ে, কমেনা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest