পথচারী মানুষের মাঝে ইফতার বিতরণ করলেন স্বপ্ন কুড়াই স্বপ্নে বাঁচি সংগঠন

প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, মে ৯, ২০২০

পথচারী মানুষের মাঝে ইফতার বিতরণ করলেন স্বপ্ন কুড়াই স্বপ্নে বাঁচি সংগঠন
গোলাম ফারুক মজনু, বিশেষ প্রতিনিধি ::
রাজধানীর নয়াপল্টন, কাকরাইল, ফকিরাপুল সহ রাজধানীর বিভিন্ন স্থানে শুক্রবার এ ইফতার বিতরণ কর্মসূচি পালন করে সংগঠনটি। এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাদু রাজ বিপ্লব বলেন আমার ব্যক্তিগতভাবে আমার এই ধরনের কাজ করতে ভালো লাগে। আমাদের সংগঠন প্রতিষ্ঠা হবার পর থেকে আমরা মানবতার কল্যাণে বেশকিছু এই ধরনের উদ্যোগ নিয়েছি যা ইতিমধ্যে সফলও হয়েছি, যা বিভিন্ন মিডিয়ার মাধ্যমে দেশবাসী অবগত হয়েছেন।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক মডেল ও অভিনেত্রী নিঝুম খান বলেন, আমাদের মত আরও যে সকল সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো আছেন কিন্তু অনেক সংগঠন নীরব থেকেছেন এই সময় যে সকল সামাজিক সংগঠন ব্যক্তি ব্যাক্তি এ ধরনের কাজ করেছেন আমি ধন্যবাদ জানাই এবং সমাজের বিত্তবানদের কে এ সমস্ত কাজে এগিয়ে আসার আহ্বান জানাই। আসুন
আমরা সবাই এই অসহায় মানুষদের পাশে দাঁড়াই। এ সময় অন্যান্য মাঝে আরো উপস্থিত ছিলেন স্বপ্নীল এর চেয়ারম্যান ও সংগঠনের পৃষ্ঠপোষক জনাব মঞ্জুরুল আলম টিপু, সংগঠনের সহ-সভাপতি ডাক্তার তৈয়বুর রহমান, সদস্য বাবু আলী,যুগ্ম সম্পাদক ওমর ফারুক, সদস্য ইব্রাহিম, সদস্য আরিফ, আলহাজ্ব জিলানী মিয়া, সদস্য কাজী নুরুন্নবী রানা এবং জাগো বাংলাদেশ শিশু কিশোর ফেডারেশনের সভাপতি মোহাম্মদ জামাল শিকদার সহ আরো অনেকে।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest