দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে ধাবিত হচ্ছে-বিরোধী দলীয় হুইপ পীর মিসবাহ

প্রকাশিত: ৭:২৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

শামসুল কাদির মিছবাহ, সুনামগঞ্জ: জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, যে কোনো সংগঠনের চেয়ে জাতীয় পার্টির শক্তি, সামর্থ বেশি রয়েছে। যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জাতীয় পার্টি শক্তিশালী সংগঠন। এই দেশের মানুষ জাতীয় পার্টিকে দেশের রাজনীতিতে বিকল্প হিসেবে দেখছে। বিএনপি জ্বালাও পোড়াও রাজনীতি করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। সরকার পেঁয়াজসহ নিত্যপণ্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। তাই দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে ধাবিত হচ্ছে। জাতীয় পার্টির কোনো বিকল্প নেই।
বুধবার বিকালে সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির কর্মী সম্মেলনে শহীদ আবুল হোসেন মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পীর মিসবাহ বলেন, এরশাদের ৯ বছরের শাসনামল বাংলাদেশর ইতিহাসে উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে আছে। এরশাদের আমলে মসজিদ, মন্দিরে বিদ্যুৎ বিল দিতে হয় নাই। এরশাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে এই দেশের মানুষের কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। জাতীয় পার্টির জন্য সুদিন অপেক্ষা করছে, সেদিন বেশি দূরে নয়। জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি জনমানুষের মন জয় করে কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়ন করবে।
হুইপ পীর মিসবাহ আরো বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য পেঁয়াজ সরকার এখনও নিয়ন্ত্রণে আনতে পারেনি। মন্ত্রী যে দিন বলেন, পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে, তার পরের দিন পেঁয়াজের কেজি হয়ে যায় ১৫০ টাকা, তার পরের দিন হয় ২০০ টাকা এবং তার পরের দিন হয়ে যায় ২২০ টাকা। এই রকম অবস্থায় সাধারণ মানুষ এরশাদের দলকে ক্ষমতায় দেখতে চায়। আর এই জন্য সাধারণ মানুষের কাছে পৌঁছানোর জন্য জাতীয় পার্টি, যুব সংহতি, সেচ্ছাসেবক পার্টি এবং জাতীয় ছাত্র সমাজ মানুষের সুখে দুখে সব সময় পাশে আছে এবং থাকবে।
সিলেট সেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির সদস্য মো. আব্দুল কাদিরের সভাপতিত্বে ও জেলা সেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল কুদ্দুস ও সাজ্জাদুর রহমান সাজুর যৌথ পরিচালনায় কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন, সিলেট সেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির আহবায়ক আবু সাঈদ স্বপন, সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি সাইফুর রহমান শমসু, জেলা জাতায় পার্টির যুগ্ম আহবায়ক রশিদ আহমদ, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, জামালগঞ্জ উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, সিলেট সেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির সদস্য সচিব মহিবুল কাদির চৌধুরী পিন্টু, সদস্য তাজ উদ্দিন আহমেদ বাবুল, এম এ কাইয়ূম, মো. শওকত আলী প্রমুখ।
কর্মী সম্মেলনে জেলা সেচ্ছাসেবক পার্টির নতুন কমিটির মো. আব্দুর কাদিরকে সভাপতি, সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল কুদ্দুস এর নাম ঘোষণা করেন সিলেট সেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির আহবায়ক আবু সাঈদ স্বপন।


মুজিব বর্ষ

Pin It on Pinterest