প্রতিটি গ্রামকে পাকা রাস্তার আওতায় আনার লক্ষ্যে কাজ করছি-বিরোধী দলীয় হুইপ পীর মিসবাহ

প্রকাশিত: ৪:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

প্রতিটি গ্রামকে পাকা রাস্তার আওতায় আনার লক্ষ্যে কাজ করছি-বিরোধী দলীয় হুইপ পীর মিসবাহ

শামসুল কাদির মিছবাহ, সুনামগঞ্জ:
জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেছেন যোগাযোগের উন্নয়নে আমার নির্বাচনী এলাকা অচিরেই আরও এগিয়ে যাবে। গ্রামীণ সড়ক নির্মাণে সুুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলাকে মডেল করা হবে। আমার নির্বাচনী এলাকার প্রতিটি গ্রামকে পাকা রাস্তার আওতায় আনার লক্ষ্য নির্ধারণ করেই আমি উন্নয়ন কাজ করে যাচ্ছি। আমরা অচিরেই সাবমারজিবল সড়ক নির্মাণ কাজ শুরু করবো, যাতে করে হাওরের ভিতরের গ্রামগুলো পাকা সড়ক যোগাযোগের আওতায় আসে।
শনিবার দুপুরে সুুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের আরএইচডি নিউ জেলখানা-বাহাদুরপুর ব্রীজ ভায়া বারঘর জিপিএস রাস্তা পূর্নবাসন কাজের ভিত্তি স্থাপনপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ এমপি এসব কথা বলেন।
পীর মিসবাহ আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী টেকসই উন্নয়ন চান। এই টেকসই উন্নয়নের জন্য আপনারা যারা রাস্তার সুবিধাভোগী আছেন তাদেরকে কাজের গুণগত মান নিশ্চিত করতে পাহারাদারের ভূমিকায় থাকতে হবে। এসময় আরও উপস্থিত ছিলেন সুুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, এলজিইডি উপ- সহকারী প্রকৌশলী আব্দুল মোছাব্বির, আওয়ামী লীগ নেতা ও হালুয়ার গাঁও স্কুল কমিটির সভাপতি আব্দুল মতিন, সুুনামগঞ্জ সদর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, ইউপি সদস্য হিরা শামসুল হক, জাপা নেতা ফারুক মেনর, আব্দুল মন্নান, আব্দুর রকিব তালুকদার, নিরাপদ সড়ক চাই’র জেলা সভাপতি মোশাহিদ আলম মহিম, মানিক মিয়া, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, শিমুল মিয়া এরশাদ মিয়া, ইব্রাহিম খলিল প্রমূখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest