হিলিতে সন্ত্রাসীর হামলায় সিনিয়র সাংবাদিক আহত

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, জুলাই ৬, ২০২০

হিলিতে সন্ত্রাসীর হামলায় সিনিয়র সাংবাদিক আহত

হিলি (দিনাজপুর)প্রতিনিধি
দিনাজপুরের হিলিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দৈনিক ভোরের ডাক পত্রিকার হিলি প্রতিনিধি ও হিলি রিপোটার্স কাবের সভাপতি মাহাবুব রহমান মেজরকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

রোববার (৫ জুলাই) রাত ৮টায় হিলি চারমাথা মোড় হাসপাতাল রোডে রংধুনুক মোটরসাইকেল গ্যারেজের সামনে এঘটনা ঘটে।

আহত সাংবাদিক মাহাবুব রহমান মেজর বলেন, রাত ৮ টার দিকে আমার মোটরসাইকেলের হেড লাইটের বাল্ব কেটে যায়। আমি লাইট লাগানোর জন্য রংধুনুক মোটরসাইকেল গ্যারেজে যায় এবং রাস্তার সাথে মোটরসাইকেলটি রাখি। পরে মধ্য বাসুদেবপুরের মৃত কাজলের ছেলে নাহিদসহ চার-পাঁচ জন এসে আমাকে বলে এই এখান থেকে গাড়ি সরা। এমন বেয়াদবি ব্যবহার শুনে আমি একটু চড়া হয়ে প্রতিবাদ করি। তখন নাহিদসহ ঐ চার-পাঁচ জন এসে আমাকে কিল-ঘুষি মারতে থাকে। আমি তখন রক্তাত্ব অবস্থায় মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা আমাকে হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

হাকিমপুর প্রেসকাবের সভাপতি মোস্তাফিজার রহমান মিলন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক, আমি তীব্র নিন্দা জানায়। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাহাবুবকে এমন করে মারাটা উচিৎ হয়নি। এটা একটা ক্ষমতার অপব্যবহার। সুষ্ঠ্য তদন্ত সাপেক্ষে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করছি প্রশাসনের নিকট।

এবিষয়ে হাকিমপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল রাজ্জাক আকন্দ জানান, বিষয়টি জানার পর হাসপাতালে এবং ঘটনাস্থলে তদন্তে পুলিশ পাঠিয়ে ছিলাম। অভিযোগ পাওয়া মাত্র আমি এর ব্যবস্থা গ্রহন করবো।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest