ঘোড়াঘাটের বন্যার্ত পরিবার গুলোর পাশে শিবলী সাদিক এমপি

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

ঘোড়াঘাটের বন্যার্ত পরিবার গুলোর পাশে শিবলী সাদিক এমপি

মোঃ আরিফুজ্জামান জনি, স্টাফ রিপোর্টার ঃ

একদিকে মহামারী করোনা ভাইরাস, অপর দিকে বন্যায় জীবন যায় যায় অবস্থা! এমন পরিস্থিতি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নদী সংলগ্ন পানি নিচে তলিয়ে যাওয়া অর্ধশত পরিবারের মাঝে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিকের দেওয়া উপহার পৌঁছিয়ে দিয়েছেন ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে করতোয়া নদী সংলগ্ন ঘোড়াঘাট পৌরসভার ৪নং ওয়ার্ডের বালুপাড়া গ্রামে বন্যার পানিতে বাড়ি-ঘর তলিয়ে যাওয়া প্রায় ৫০টি পরিবারের মাঝে নৌকা যোগে এমপি’র দেওয়া উপহার স্বরুপ চাল, ডাল, তেল ও লবণ সহ অন্যান্য উপকরণের পেকেট এমপি শিবলী সাদিক এর পক্ষে বাড়ি বাড়ি পৌঁছিয়ে দেওয়া হয়েছে।

এ সময় দেখা যায়, নদীর পানি বৃদ্ধি পাওয়ায় ঘোড়াঘাট উপজেলার উপর দিয়ে প্রবাহিত করতোয়া নদীর সংলগ্ন বেশ কয়েকটি বাড়ি পানি নিচে তলিয়ে গেছে। ছোট ছোট শিশু বাচ্চা, ঘরের আসবাবপত্র ও গৃহপালিত পশু-পাখি নিয়ে অনেকে একটু উচু জায়গায় কোন মতে জীবন যাপন করছে।

এ বিষয়ে এমপি শিবলী সাদিক এর কাছে জানতে চাইলে তিনি বলেন বন্যার্তদের জন্য পাশ্ববর্তী স্কুলে থাকার ব্যবস্থা করা হয়েছে, নদীর পানি কমে না যাওয়া পর্যন্ত তারা সেখানে নিরাপদে থাকতে পারবেন এবং তাদের খাদ্য সামগ্রী ঔষুধ-পত্র সহ প্রয়োজনীয় সকল জিনিস এর ব্যবস্থা করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest