বরিশালে করোনায় ক্ষতিগ্রস্ত ২৩২ জন শিক্ষক-শিক্ষার্থী ও প্রতিষ্ঠান এর মাঝে প্রধানমন্ত্রী’র অনুদানের ১৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করেন জেলা প্রশাসক।

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

বরিশালে করোনায় ক্ষতিগ্রস্ত ২৩২ জন শিক্ষক-শিক্ষার্থী ও প্রতিষ্ঠান এর মাঝে প্রধানমন্ত্রী’র অনুদানের ১৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করেন জেলা প্রশাসক।

শফিউর রহমান কামালঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে শিক্ষক-শিক্ষার্থী এবং শিক্ষা প্রতিষ্ঠান এর আর্থিক অসচ্ছলতা দূরীকরণ এর লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অনুদান বরিশাল জেলার ৩ টি শিক্ষা, ৪ জন শিক্ষক এবং ২২৫ জন শিক্ষার্থীদের অনুকূলে ১৩ লাখ ৪০ হাজার টাকা বরাদ্দ প্রদান করেন। আজ ২৬ জুলাই রবিবার সকাল ১১ টার দিকে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল এর সম্মেলন কক্ষে কোভিট-১৯ এর কারণে বরিশাল জেলায় ক্ষতিগ্রস্ত শিক্ষক-শিক্ষার্থী এবং শিক্ষা প্রতিষ্ঠান এর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানের অর্থ তুলে দেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল প্রশান্ত কুমার দাস, জেলা শিক্ষা অফিসার বরিশাল মোঃ আনোয়ার হোসেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও এসি শিক্ষা মোঃ নাজমূল হুদা, সহ শিক্ষা প্রতিষ্ঠান এর অধ্যক্ষ শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। করোনা ভাইরাস পরিস্থিতিতে শিক্ষ প্রতিষ্ঠান, শিক্ষক-শিক্ষার্থীদের আর্থিক অসচ্ছলতা দূরীকরণ এর লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল জেলার ৩ টি শিক্ষা প্রতিষ্ঠানের অনুকূলে ২৫ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা, ৪ জন শিক্ষক এর অনুকূলে ১০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা এবং ২২৫ জন শিক্ষার্থীদের মধ্যে ২১ জন ৩ হাজার টাকা করে ২১ জন, ৫ হাজার টাকা করে ১১৩ জন, ৬ হাজার টাকা করে ৪০ জন এবং ৭ হাজার টাকা করে ৫১ জন মোট ১২ লক্ষ ২৫ হাজার টাকা জেলা প্রশাসন এর মাধ্যমে বিতরণ করা হবে। আজ থেকে পর্যায়ক্রমে অনলাইনের মাধ্যমে প্রত্যেকের ব্যাংক একাউন্টে পৌছে যাবে এর অর্থ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest