র‌্যাবের হাতে ইয়াবাসহ আটক প্রতিমন্ত্রীর পারিবারিক গাড়ি চালক!

প্রকাশিত: ১২:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

র‌্যাবের হাতে ইয়াবাসহ আটক প্রতিমন্ত্রীর পারিবারিক গাড়ি চালক!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি।।
কুড়িগ্রামের রৌমারীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ রফিকুল ইসলাম (৪২) নামের একজন কারবারি আটক হয়েছে। আটকের পর তার কাছ থেকে ৬শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাব-১৪ জামালপুরের একটি দল সোমবার সন্ধার দিকে উপজেলার ফায়ার সার্ভিসের সামন থেকে গ্রেপ্তার করে ওই দিন রাতেই রৌমারী থানায় হস্তান্তর করে।

র‌্যাব-১৪ জামালপুর অফিসের কোম্পানী কমান্ডার এমএম সবুজ রানা কালের কন্ঠকে জানান, আমরা ডিলার সেজে ওই ব্যবসায়ির কাছ থেকে ইয়াবার চালান নেয়ার সময় হাতেনাতে তাকে গ্রেপ্তার করি। তার বাড়ি রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বোয়ালমারী গ্রামে। বাবার নাম মৃত বাবর উদ্দিন। রফিকুল ইসলামকে ইয়াবাসহ গ্রেপ্তারের পরে জানতে পারি সে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের পারিবারিক গাড়ি চালক। এ সুযোগ নিয়েই সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করেছে বলে এলাকায় আলোচনা হচ্ছে।
এ প্রসঙ্গে প্রাথমিক ও গণ শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁর মতামত নেয়া সম্ভব হয়নি। যোগাযোগ করা হয়েছে তার পরিবারের সঙ্গেও। কিন্তু কারো মতামত পাওয়া যায়নি। তবে গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম প্রতিমন্ত্রীর পারিবারিক কাজে ব্যবৃহত একটি মাইক্রো গাড়ির চালক বলে এলাকায় জনশ্রুতি রয়েছে।
রৌমারী থানার ওসি হাসান ইনাম জানান, র‌্যাব বাদি হয়ে গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। তাকে কুড়িগ্রাম আদালতেও প্রেরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest