নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন

নলছিটি অফিস:
নলছিটি উপজেলা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন হয়েছে। কমিটির আহ্বায়ক ঢাকায় বসবাস করেন এবং বিবাহিতদের কমিটিতে স্থান দেওয়া হয়েছে দাবি করে ছাত্রদলের একাংশ নতুন কমিটি প্রত্যাখ্যান করেছে। তারা বলছেন,ঘোষিত কমিটির আহ্বায়ক বিগত ১০বছর ধরে ঢাকায় বসবাস করেন যা রানাপাশা বিএনপি’র সভাপতি/সম্পাদক স্বাক্ষরিত একটা প্রমান আছে এবং তিনি ২০০৩ সালে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। দুর্বল কমিটি ঘোষণা করায় ছাত্রদলের একটি অংশ দুর্বার আন্দোলনে যাবেন বলে হুশিয়ারি দিয়েছে।

উল্লেখ্য সাইদুল ইসলাম রনিকে আহ্বায়ক ও সুজন খানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি হয়েছে যা ২৯ আগস্ট জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটি অনুমোদন করে। এদিকে কমিটি বাতিলের দাবি জানিয়ে শনিবার সকালে ছাত্রদলের একাংশ সংবাদ সম্মেলন করে সদ্য ঘোষিত কমিটিকে প্রত্যাখান করেন ।

সংবাদ সম্মেলনে ছাত্রদল নেতারা বলেন, অদৃশ্য ইশারায় জেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদক,অতীতে আ’লীগ করেছেন এরকম সদস্যকেও কমিটিতে স্থান দিয়েছেন । কমিটিতে স্থান পাওয়া অনেকে ছাত্রদল করে এমন কোন প্রমানই নেই এছাড়া অনেকে সরকার দলীয় বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহন করেছেন এরকম বহু ছবিও রয়েছে । তাই কমিটি হতে হবে তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী। আমরা এ কমিটি প্রত্যাখ্যন করলাম। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের মোঃ রাজন হাওলাদার,তাইমুর খান বাপ্পি,শাকিল তালুকদারসহ প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest