উদ্ধার অভিযান সমাপ্ত: পদ্মায় ডুবে যাওয়া ভাইবোনের হদিস মেলেনি

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

উদ্ধার অভিযান সমাপ্ত: পদ্মায় ডুবে যাওয়া ভাইবোনের হদিস মেলেনি

রাজশাহী ব্যুরো : চার দিনেও সন্ধান মেলেনি রাজশাহীর পদ্মা নদীতে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া ইসলাম সূচনা ও তার ফুফাতো ভাই রিমনের সন্ধান মেলেনি। আর এর মধ্যেই আনুষ্ঠানিকভাবে উদ্ধার অভিযান শেষ করেছে রাজশাহী সদর ফায়ার স্টেশন। তবে তারা স্টেশনেই প্রস্তুত রয়েছেন। পদ্মা নদীর কোন স্থানে তাদের সন্ধান পেলে তারা উদ্ধার করে পরিবারের মাঝে লাশ হস্তান্তর করবেন। এ তথ্য নিশ্চিত করে রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ
বলেন, তিনদিন ধরে ডুবুরিদল দিয়ে উদ্ধার অভিযান চালিয়েও দুজনের সন্ধান পাওয়া যায়নি। ঘটনাস্থল ছাড়াও বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান চালানো হয়েছে। নদীতে উদ্ধার অভিযান বন্ধ রয়েছে।


তবে তাদের পরিবারের পক্ষ থেকে নৌকা এবং মাছ ধরা নৌকা উদ্ধার অভিযান চালাচ্ছে। যদি তাদের সন্ধান পাওয়া যায় তাহলে ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করবে।
নিখোঁজ সাদিয়া ইসলাম সূচনা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) এর বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্রী।
সূচনা ঢাকার ধানমন্ডি এলাকায় বসবাস করেন। তিনি পবা উপজেলার খোলাবোনা এলাকায় চাচা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। নিখোঁজ আরেকজনের নাম রিমন (১৪)। তার বাড়ি নওগাঁয়। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাইবোন।

রাজশাহী ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে হারুপুর এলাকায় পদ্মা নদীতে ১৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকা ডুবে যায়। পরে অন্য নৌকা গিয়ে মাঝিসহ ১১ জনকে উদ্ধার করে। তবে বিশ্ববিদ্যালয় ছাত্রী সূচনা ও তার ফুফাতো ভাই রিমন এখনও নিখোঁজ রয়েছে। ঘটনা শোনার পর থেকেই স্থানীয় লোকজন ঘটনাস্থলে ভিড় জমান। প্রশাসনের দায়িত্বশীল ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেন। উদ্ধার হওয়া হৃদয় সহ বেশ কয়েকজন কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest