জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইকে পেটালেন কাউন্সিলর রুহুল মোল্লা

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইকে পেটালেন কাউন্সিলর রুহুল মোল্লা

সিদ্ধিরগঞ্জ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আপন বড় ভাইকে পিটিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। জমি সংক্রান্ত বিরোধে পূর্বে থেকে হিংস্বাত্বক মনোভাব থেকে তুচ্ছ একটি পারিবারিক কারণে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তার (কাউন্সিলর রুহুল আমিন) বড় ভাই খোকন মোল্লা। লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়েছে উল্লেখ করে ঘরে আগুনও দেয়া হয়েছে বলে জানান রুহুল আমিনের বড় ভাই।

১৭ অক্টোবর শনিবার বিষয়টি প্রকাশ করে খোকন মোল্লা জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল তাদের। এরই ধারাবাহিকতায় গত বুধবার আমার মেয়ের ঘরের নাতনিকে চুলোয় আগুন পোহানো হচ্ছিল। রুহুল এসে গ্যাসের ঐ চুলো খুলে নিয়ে যায়। আমি গিয়ে এ বিষয়ে রুহুলকে জিজ্ঞেস করায় সে আমার উপর ক্ষিপ্ত হয়। পরে আমাকে বেধরক লাঠি দিয়ে মারধর করে এবং আমার ঘরে জানালা দিয়ে আগুন দেয়।

কাউন্সিলর রুহুল আমিন মোল্লা জানান, তার বড় ভাই খোকন মোল্লা দীর্ঘদিন ধরে মাদকের সাথে সম্পৃক্ত। ঘটনার দিন সে তার মাকে তেড়ে এসেছিল মারার জন্য। সে তার বর্তমান বসবাসের ঘরে মাকে ঢুকতে দেয়না। সেখানে সে তার শ্বাশুড়ি, বউ এবং সন্তানদের নিয়েই থাকে। এর প্রতিবাদ জানিয়ে থানায় খোকন মোল্লার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest