দ্বিতীয় পরীক্ষাতেও কোভিড পজিটিভ রোনাল্ডো

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

দ্বিতীয় পরীক্ষাতেও কোভিড পজিটিভ রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন: করোনা পজিটিভ থাকা সত্বেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নতুন হেয়ার স্টাইল করে ফিটনেস বাড়ানোর ট্রেনিংয়ে নেমে পড়েছেন। হোম কোয়ারেন্টিনে থাকা পর্তুগিজ তারকা সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন। মাথায় এখন আর চুল নেই সিআর সেভেনের।

১৩ অক্টোবর পর্তুগাল ফুটবল ফেডারেশন রোনাল্ডোর করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে। যদিও তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। কিন্তু সিআরসেভেন তারপর থেকেই আইসোলেশনে রয়েছেন। পর্তুগাল থেকে তিনি সোজা তুরিনে চলে যান।
রোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দুটি ম্যাচে জুভেন্টাসের জার্সিতে মাঠে নামতে পারেননি রোনাল্ডো। তুরিনে তিনি গৃহবন্দি রয়েছেন। বুধবার চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিরুদ্ধে ম্যাচে নামবে জুভেন্টাস। মেসির বিরুদ্ধে মাঠে নামতে পারবেন কি রোনাল্ডো এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল।

নিয়ম অনুযায়ী ২২ অক্টোবরের মধ্যে দ্বিতীয় কোভিড টেস্ট করার কথা রোনাল্ডো। সেই পরীক্ষা করিয়েছেন সিআরসেভেন। আর সেই কোভিড টেস্টের ফলও পজিটিভ এসেছে। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা সূত্রে খবর, দ্বিতীয় পরীক্ষাতেও রোনাল্ডোর শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়েছে। ফলে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বার্সেলোনার বিরুদ্ধে নামতে পারবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।


মুজিব বর্ষ

Pin It on Pinterest