গৌরনদীতে ব্র্যাক ব্যাংকের সাবেক অফিসারের লাশ উদ্ধার

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

গৌরনদীতে ব্র্যাক ব্যাংকের সাবেক অফিসারের লাশ উদ্ধার

মোঃকাওছার হোসেন
গৌরনদী প্রতিনিধি
গৌরনদী উপজেলা গেট সংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে শনিবার সন্ধ্যায় থানা পুলিশ ব্র্যাক ব্যাংকের সাবেক কর্মকর্তা পল্লব রায়ের (৪০) লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে একাকি বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে পল্লব রায় পরলোকগমন করেছেন।

জানা গেছে, যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা এলাকার বাসিন্দা অশোক রায়ের পুত্র পল্লব রায় দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন গত দেড়মাস পূর্বে করোনাকালীন ছাটাইয়ের ফলে সে চাকরিচ্যুত হন। টরকী শাখায় কর্মরত থাকাকালীন সময় থেকে পল্লব রায় তার স্ত্রী ও এক পুত্র সন্তানকে নিয়ে গৌরনদী উপজেলা গেটের রুহুল আমিনের বাসায় ভাড়া থাকেন।


শুক্রবার বিকেলে স্ত্রী ও তার পুত্র সন্তানকে শ্বশুড়বাড়ি বাগেরহাটে দিয়ে আসেন পল্লব রায়। রাতে সে একাকি বাসায় ঘুমিয়ে ছিলেন। শনিবার বিকেল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসার দরজা ভেঙ্গে পল্লব রায়ের লাশ উদ্ধার করেন।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest