বরিশালে দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছেন তরিকুল ইসলাম

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

বরিশালে দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছেন তরিকুল ইসলাম

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ
প্রশাসনিক কাজে অনন্য অবদানের জন্য ২০১৮-২০১৯ এবং ২০১৯-২০২০ অর্থবছর বরিশাল জেলায় দ্বিতীয় বারের শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছেন বাকেরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম উজ্জ্বল।

একজন চৌকস কর্মকর্তা হিসেবে দায়িত্বপালনে ভূমি ব্যবস্থাপনায় স্বচ্ছতা ও গতিশীলতা আনা,ভূমি রাজস্ব আদায়ে সফলতা ও ভূমি সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২৫ শে অক্টোবর রবিবার জেলা প্রশাসক কার্যালয়ে এক অনুষ্ঠানে এসিল্যান্ড তরিকুল ইসলাম এর হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা প্রশাসক এস,এম অজিয়র রহমান।

মাঠ পর্যায়ে ভূমি সেবা প্রদানে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের পুরস্কার হিসেবে তাকে এ সম্মাননা দেয়া হয় বলে জানান জেলা প্রশাসক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এসিল্যান্ড তরিকুল ইসলাম বলেন,দায়িত্বপালনকালে সংশ্লিষ্টদের সহযোগিতার জন্য এই কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে। এজন্য তিনি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। সততা আর নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন করে দেশ ও জনগণের সেবা করতে তিনি সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য,এসিল্যান্ড তরিকুল ইসলাম ৩৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পান। এর আগে তিনি বরিশালের বিভাগীয় কমিশনার এর ব্যক্তিগত সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest