আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের।

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ।  ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের।

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় প্রেমিকের সাথে পূজার দেখতে গিয়ে এক কলেজ ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। স্থানীয় চার যুবক ধর্ষনের ঘটনা দেখে ধর্ষক ও কলেজ ছাত্রীতে তুলে নিয়ে তিন কিলোমিটার দুরে একটি স্কুল কক্ষে আটক রেখে ধর্ষনের চেষ্টা চালায়। এঘটনায় ওই ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার আগৈলঝড়া থানায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার ধর্ষির্তা ওই কলেজ ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরন করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিজান করছে পুলিশ।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের জোবারপাড় গ্রামের এক কলেজ ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়েওঠে একই উপজেলা বাকাল গ্রামের অসিম মন্ডলের ছেলে নয়ন মন্ডলের সাথে। প্রেমের সূত্র ধরে নয়ন মন্ডল এর সাথে ওই ছাত্রী অষ্টমী পূজার দিন ২৪ অক্টোবর রাতে দু’জনে ঘুরতে যায়। দু’জনে ঘুরতে গিয়ে জোবারপাড় ইটের ভাটা নামক স্থানে বসে প্রেমিক তার প্রেমিকাকে ধর্ষণ করে। এসময় এঘটনা দেখে ফেলে বাকাল গ্রামের সুন্দর আলী ফকিরের ছেলে ইমু ফকির, রুস্তম পাইকের ছেলে সুজন পাইক,অমল বাঘলের ছেলে সুমন বাঘোল, আব্দুল মালেক মিয়ার ছেলে পারভেজ মিয়া। তারা ওই কলেজ ছাত্রী ও প্রেমিক নয়নকে তুলে নিয়ে প্রায় তিন কিলোমিটার দুরে বাকালহাট নাম স্থানে একটি বিদ্যালয়ে ভিন্ন দুটি কক্ষে আটক রাখে তাদেরকে। ওই যুবকরা আটক রাখা কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা চালায়। এঘটনায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে গতকাল মঙ্গলবার সকালে নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার অভিযোগে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন। যার নং-১৩।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকতা এসআই তৈয়বুর রহমান সাংবাদিকদের জানান, ধর্ষিতা ওই কলেজ ছাত্রী থানায় মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের অভিজান চলছে। ধর্ষির্তা ওই কলেজ ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরন করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest