দিনাজপুরের খানসামার বিএনপির ৬টি ইউনিয়ন কমিটি গঠন

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

দিনাজপুরের খানসামার বিএনপির ৬টি ইউনিয়ন কমিটি গঠন

চৌধুরী নুপুর নাহার তাজ ,বিশেষ প্রতিনিধি

দিনাজপুরের খানসামায় আজ সন্ধ্যা ৬টায় পাকেরহাটস্থ শরিফ উদ্দিন এর বাসভবনের সামনে খানসামা উপজেলা বিএনপির সর্বসম্মতিক্রমে ঢাকায় বসে যে কমিটি করা হয়েছিলো তা বিলুপ্ত করে নতুন ভাবে আহ্বায়ক কমিটি ঘোষনা করলেন খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি।

খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে একজন করে আহ্বায়ক ও চারজন করে যুগ্ন আহ্বায়ক সহ ২১ সদস্যের ইউনিয়ন কমিটি ঘোষণা করেন আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর পক্ষে যুগ্ন আহ্বায়ক রবিউল আলম তুহিন ও যুগ্ন আহ্বায়ক মোসলেম উদ্দিন সরকার।

আজ কমিটি ঘোষনাকালে বক্তব্য প্রদান করেন সাইদ আহমেদ সেলিম (বুলবুল), বিএনপির বিপ্লবী নেতা রবিউল আলম তুহিন, মুক্তিযোদ্ধা শরিফ উদ্দিন সরকারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দিনাজপুরের খানসামা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী প্রেস নোটিশে ঘোষনা প্রদান করেন- “দিনাজপুরের খানসামা উপজেলার বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী এবং দুইজন যুগ্ন আহ্বায়ক সহ ঢাকায় বসে খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের একটি আহ্বায়ক কমিটির তালিকা তৈরি করি। যার কারনে খানসামা উপজেলা বিএনপির মধ্যে ব্যাপক অসন্তুষ্টি এবং উত্তাপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। সেই জন্য ঢাকার তৈরি খানসামা উপজেলা ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং খানসামা উপজেলা বিএনপির সঙ্গে আলোচনা সাপেক্ষে এমন একটি কমিটি ঘোষনা করবো যার মধ্য দিয়ে সকল ভুল বুঝাবুঝির অবসান হবে।”

এদিকে খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান, এধরনের কোন কমিটি ঢাকায় বসে করা হয়নি, সদস্যদের উপস্থিতিতে রেজুলেশনের মাধ্যমে বৈধ পন্থায় খানসামায় বসে কমিটি করা হয়। যারা আজকে পূর্বের কমিটি বাতিলের অপপ্রচার চালিয়ে ও আমার সই জালিয়াতি করে নতুন কমিটির ঘোষনা দিয়েছে তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যাবস্থা গ্রহন করবো।

আহ্বায়ক পূর্বের সাক্ষাৎকারে সাংবাদিকদের বলেছিলেন, ঢাকায় বসে কোন ধরনের কমিটি করা হয়নি, ফেসবুকে যারা এধরনের কমিটির তালিকা প্রকাশ করেছেন তা মিথ্যা বানোয়াট ও ভুয়া। এধরনের কথা পূর্বেও বলেছিলেন তিনি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest