বিএফইউজে’র সভাপতি গাজীর মুক্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

বিএফইউজে’র সভাপতি গাজীর মুক্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন

রাজশাহী ব্যুরো : রুহুল আমিন গাজী বাংলাদেশে পেশাজীবী মানুষের অধিকার আদায়ের আন্দোলনে একজন সফল নেতা। তাঁকে আইসিটিএক্টের মতো একটি বিতর্কিত মামলায় গ্রেফতার ও জেলে রাখা আমরা কোনভাবেই মানতে চাইনা। তাঁকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় একিইসাথে অবিলম্বে তাঁকে মুক্তি দিতে হবে, তানাহলে কঠোর কর্মসূচি দেয়া হবে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী কে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবিতে আয়োজিত মানববন্ধন ও সমাবেশ বক্তারা এসব কথা বলেন।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ রাজশাহী শাখা আয়োজিত এ সমাবেশ নগরীর অলোকার মোড়ে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন, সম্মিলিত পেশাজীবী পরিষদ রাজশাহী শাখার সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম। সমাবেশে বক্তব্য রাখেন, ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর রাজশাহী শাখার সভাপতি প্রফেসর ডা. ওয়াসিম হোসেন, রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ্যড. পারভেজ টি জাহেদি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম রাজশাীর সভাপতি এ্যাড. মাইনুল আহসান পান্না, জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি প্রফেসর ড.

এসএম আব্দুর রাজ্জাক, শত নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদি শিক্ষক ফোরাম নেতা প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহি সদস্য ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক এ্যাড. হোসেন আলী পিয়ারা। উপস্থিত ছিলেন নারী নেত্রী এ্যাড রওশন আরা পপি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম রাজশাীর সাধারণ সম্পাদক এ্যাড. রইসুল ইসলাম, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার অফিসার্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী আহসান হাবীব, এ্যাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীরা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest