মাইগ্রেশনের দাবিতে রাজশাহীর শাহমখদুম মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

মাইগ্রেশনের দাবিতে রাজশাহীর শাহমখদুম মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

রাজশাহী ব্যুরো:

শিক্ষার্থীদের অন্য কলেজে স্থানান্তরে স্বাস্থ্য মন্ত্রাণালয়ের সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী শাহ্ মখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থী ও অভিভাবকরা। একই সঙ্গে শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণার দায়ে কলেজ কর্তৃপক্ষের দাবি জানিয়েছেন তারা। আজ রোববার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে শিক্ষার্থীরা এই মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে দুই শতাধিক শিক্ষার্থী ও তাদের অভিভবকরা অংশ নেন।

শিক্ষার্থীরা জানায়, সরকার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় শাহ্ মখদুম মেডিকেল কলেজ ২২৫ ছাত্র-ছাত্রীদের রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের অধীনে অন্যান্য বেসরকারি মেডিকেল কলেজ স্থানান্তর করার নির্দেশ দিয়েছে। স্বাস্থ্য মন্ত্রনালয়ের এই সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করে ছাত্র-ছাত্রীদের শিক্ষা জীবন এগিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করতে হবে। কোনভাবেই এই সিদ্ধান্ত স্থগিত করা বাতিল করার যাবে না। এতে আমাদের শিক্ষা জীবন অনিশ্চিত হয়ে পড়বে বলে দাবি করেন শিক্ষার্থীরা।

মানববন্ধনে আরো বক্তব্য দেন রিয়াজুল হাসান, নিশাত তাসনিম, গোলাম ফারুক, অভিভাবকদের পক্ষে বক্তব্য দেন, আব্দুল মোয়াজ্জেম, আব্দুর রউফ,মামুনুর রশিদ প্রমুখ।
প্রসঙ্গত, গত ২ নভেম্বর স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন উপ-সচিব স্বাক্ষরিত দু’টি চিঠি বৃহস্পতিবার (৫ নভেম্বর) কলেজে এসে পৌচ্ছে


মুজিব বর্ষ

Pin It on Pinterest