দুর্গাপুরে মুক্তিযোদ্ধাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

দুর্গাপুরে মুক্তিযোদ্ধাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

দুগার্পুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ
জেলার দুর্গাপুরে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম। সোমবার দুপুরে দুগার্পুর প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম তার লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, দক্ষিনপাড়া এলাকায় ভুমি দখল, মারপিট ও স্লীলতাহানীর বিষয়ে আমাকে ও আমার পরিবারকে জড়িয়ে যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমার নিজ নামীয় বিভিন্ন দাগের জমি উল্টো সাইফুল ইসলাম স্বপন ও তার পরিবার দখল করে রেখেছে। এ নিয়ে উপজেলা নিবার্হী অফিসার ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ দিলে আমিন দিয়ে জায়গা মেপে কোন হাঙ্গামায় না জড়িয়ে নিজ নিজ জায়গাতে অবস্থানের নির্দেশ দেন। আমি শান্তি প্রিয় মানুষ হিসেবে দীর্ঘদিন ধরে আমি আমার নিজস্ব জায়গাতে অবস্থান করছি। তিনি আরো বলেন, আমি ও আমার পরিবারের সদস্যদের হেয় করে অনলাইন নিউজ পোটার্ল, স্থানীয় ও জাতীয় প্রত্রিকায় যে সংবাদ সম্মেলন করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ, মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের ছেলে মো. সুমন মিয়া প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest