লালমনিরহাটে অসহায় পরিবারকে রিক্সা উপহার দিলো ছাত্রলীগ নেতা বক্কর

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

লালমনিরহাটে অসহায় পরিবারকে রিক্সা উপহার দিলো ছাত্রলীগ নেতা বক্কর

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ

জীবিকা নির্বাহের একমাত্র অবলম্বন রিক্সা হারিয়ে ফেলে অসহায় হয়ে পড়া নাজমুল কে ব্যক্তিগত অর্থায়নে একটি নতুন রিক্সা উপহার দিয়ে মানবিকতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর।

নাজমুল সদর উপজেলাধীন খুনিয়াগাছ ইউনিয়ন এর মুন্সির বাজার এলাকার এমদাদুল হকের ছেলে।পাঁচ সদস্যের পরিবারের একমাত্র অবলম্বন সে এবং তার রিক্সা।

জানা যায়,গত এক মাস আগে লালমনিরহাট রেলওয়ে ওভারব্রিজের নিচে রিক্সা রেখে হোটেলে নাস্তা করতে ঢুকে নাজমুল।এরপর বেরিয়ে এসে রিক্সাটি পায়না।জীবিকা নির্বাহের একমাত্র অবলম্বন হারিয়ে ফেলে অসহায় হয়ে পড়ে নাজমুল।এবিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর জানতে পারলে তিনি নতুন রিক্সা উপহার দিয়ার প্রতিশ্রুতি দেন নাজমুল কে।সেই প্রতিশ্রুতি রাখতেই আজ নাজমুলকে একটি নতুন রিক্সা উপহার দেন তিনি।

নতুন রিক্সা উপহার পেয়ে অসহায় নাজমুল বলেন,রিক্সাটি হারিয়ে আমি একবারে ভেঙ্গে পড়ি।এরপর জাবেদ হোসেন বক্কর ভাই নতুন রিক্সা দেয়ার কথা দেয় আমাকে।আজ ভাই আমাকে একটা রিক্সা দিয়েছে।আমি কি বলবো ভাষা খুঁজে পাচ্ছি না,এই ঋণ আমি কখনো শোধ করতে পারোনা।দোয়া করি জাবেদ হোসেন বক্কর ভাই অনেক ভালো থাকুক।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest