মধুপুরে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২০

মধুপুরে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

মধুপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কতৃক আয়োজিত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে “” জয়িতা অন্বষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রম অনুষ্ঠান বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এর সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এময় উপস্হিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা আমিনা বেগম, মৎস্য কর্মকর্তা রাসেদুজ্জামান রাসেদ সহ অন্যান্য কর্মকর্তা।

আলোচনা শেষে উপজেলার ৫ জন মহিলা জয়িতার মাঝে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। জয়িতারা হলেন শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সালমা আফরোজ, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জন কারী নারী ছায়া রানী সুত্র ধর, নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নুতুন উদ্যমে জীবন শুরু করছেন যে নারী শিরিন, সমাজ উন্নয়নে বিশেষ অবদানের জন্য পারভীন আক্তার , সাহেরা বেগম জেলা পর্যায়ে সফল জননী হিসেবে বিশেষ সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। উক্ত অনুষ্টানে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা বলেন নারীরা কোন কাজেই আর পিছিয়ে নেই।


সরকারের বিভিন্ন দপ্তর থেকে শুরু করে তৃনমুল পর্যায়ে নারীরা এখন আর পিছিয়ে নেই। তারা বিভিন্ন উন্নয়ন মুলক কাজে বিশেষ অবদান রেখে যাচ্ছেন যার প্রতিফলন আজকের এই জয়তী অনুষ্ঠান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest