ওয়াড কমিউনিটি পরিবারের উদ্যোগে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

ওয়াড কমিউনিটি পরিবারের উদ্যোগে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

রাজধানীর মোহাম্মদপুরে তাজমহল রোডে তালাক প্রাপ্ত ও বিধবা নারীদের নিয়ে গঠিত “ওয়াড কমিউনিটি পরিবার” নামে একটি সংগঠন গতকাল ৬ এপ্রিল, ২৬ রমজান, ঢাকার মোহাম্মদপুরে, হুমায়ুন রোডে, রাসেল কমিউনিটি সেন্টারে, বিকাল ৪ টায় মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা, ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।
উক্ত আয়োজনে ওয়াড কমিউনিটি পরিবারের প্রতিষ্ঠাতা ও সভাপতি, তাজ পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম মাসুম বিল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৯নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ সলিম উল্লাহ সলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংবাদিক পরিষদ -এসএসপি’র সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জুয়েল।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা সৈয়দ জামাল হোসেন। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নিপা আক্তার, সাংগঠনিক সম্পাদক ফারহানা ইসলাম চেরি। আলোচনা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন নূরে মদিনা দরবার শরীফের পীর সাহেব হযরত মাওলানা আব্দুল কুদ্দুস আশেকী।

সংগঠনটি দীর্ঘদিন বিধবা ও তালাকপ্রাপ্ত নারীদের নিয়ে কাজ করছেন। সমাজ অবহেলিত বিধবা ও তালাকপ্রাপ্ত নারীদের কর্মসংস্থা সহ তাদের স্বাবলম্বী করার চেষ্টা করছেন। সমাজে পিছিয়ে পড়া বিধবা তালাকপ্রাপ্ত নারীদেরকে বিভিন্নভাবে সামাজিক কর্মকান্ডে তাদেরকে উদ্বুদ্ধ করছেন। গরিব অসহায় দুস্থ নারীদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন।
আগামী দিনে সংগঠনটি সারাদেশের বিধবা তালাকপ্রাপ্ত নারীদের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest