গোপালগঞ্জে বাস-মাইক্রো গাড়ীর সংঘর্ষে নিহত-৫।গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরন

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৪

গোপালগঞ্জে বাস-মাইক্রো গাড়ীর সংঘর্ষে নিহত-৫।গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরন

কাজী ওহিদ-গোপালগঞ্জ জেলা প্রতিনিধি-
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় বাস- মাইক্রো গাড়ীর মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৫জন নিহত হয়েছেন। গতকাল ২০ মার্চ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রাঘদী ইউনিয়নের ছাগলছিগা নামক স্থানে ঢাকা-বরিশাল মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে। মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন–(১)নাছিমা বেগম (৬৫),(২) কমলা বেগম (৭৫),(৩) আসমা বেগম (৫৮),(৪) সালমা বেগম (৬২) ও (৫) মাইক্রোবাস চালক (৪০)। নিহত যাত্রীদের সবার গ্রামের বাড়ি মাদারীপুরের ডাসার উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামে। তবে চালকের ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে একটি মাইক্রোগাড়ীতে করে একই পরিবারের ১০জন আত্মীয়–স্বজন গ্রামের বাড়ি মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। বেলা সাড়ে ১১টার দিকে মুকসুদপুর উপজেলার ছাগল ছিড়া নামক এলাকায় বরিশাল থেকে ছেড়ে আসা ‘গ্লোবাল পরিবহন’নামের একটি দ্রুতগামী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে–মুচড়ে যায়। এ সময় মাইক্রো গাড়ীতে থাকা চারজন নারী যাত্রী ও মাইক্রেবাসের চালক নিহত হন।
এ সময় মুকসুদপুর ও মাদারীপুরের পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের মরদেহ উদ্ধার করে। এদের মধ্যে আহত বেশ কয়েকজনকে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। মাদারীপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন,খবর পেয়ে আমরা মাদারীপুর থেকে ঘটনাস্থলে এসে চার নারীসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করেছি। এছাড়া দুজনকে গুরুতর অবস্থায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।’


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest