স্কালপচার আর্কিটেক্টস এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইফতার পার্টি ও দোয়া অনুষ্ঠিত।

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৪

স্কালপচার আর্কিটেক্টস এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইফতার পার্টি ও দোয়া অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার#
দেশের স্বনামধন্য ডিজাইন হাউস স্কালপচার আর্কিটেক্টস এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে গতকাল ২৮ মার্চ মোহাম্মদপুরের ১০/১ রজিয়া সুলতানা রোডে ফুড্ডি বাডি রেস্টুরেন্টে ইফতার পার্টি ও দোয়া অনুষ্ঠিত হয় । ইফতার ও দোয়া অনুষ্ঠান শেষে কোম্পানির ৮ম বর্ষ উপলক্ষে কেক কেটে ঝমকালো আয়োজনে ডিনারের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়। স্কালপচার আর্কিটেক্টস এর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং
ডাইরেক্টর এবং বিডকোয়া’র সদস্য জনাব আবুল হাসান মামুনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডাক্তার মোহাম্মাদ আব্দুল গনি মোল্লা (সাবেক পরিচালক নিটোর ) এবং জিয়াউল হক পলাশ (অতিরিক্ত পুলিশ সুপার). এপিবিএন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন কোম্পানির প্রিন্সিপাল আর্চিটেক্ট ফেরদৌস রাহমান লিখন এবং এক্সিকিউটিভ ডাইরেক্টর মোঃ জুবায়ের আলম ইমন ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জুয়েল, সহ-সভাপতি আনিসুর রহমান, জাতীয় দৈনিক ভোরের চেতনার বার্তা সম্পাদক এডভোকেট দীপঙ্কর হালদার।
বিডকোয়া সভাপতি মোহাম্মদ আলী ভূঁইয়া, বিডকোয়া সাধারণ সম্পাদক কামরুজ্জামান সজিব সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্কালপচার আর্কিটেক্টস ৮ বছরের অর্জন ও সাফল্য নিয়ে আলোকপাত করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest