অভিযানের সময় র‍্যাবের ওপর চড়াও : ফাঁকা গুলি করে ৩ আসামি গ্রেফতার ll

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২০

অভিযানের সময় র‍্যাবের ওপর চড়াও : ফাঁকা গুলি করে ৩ আসামি গ্রেফতার ll

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ানগঞ্জের আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিসহ অপরাধ চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১১ টায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা
হলো,মোঃ ফারুক হোসেন (২৮), মোঃ আরিফ (২৪) ও মোঃ মামুন (৩২)। এসময় তাদের কাছ থেকে ১টি ধারালো চাপাতি ও ২টি লোহার পাইপ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, আসামি মোঃ ফারুক হোসেন একজন পেশাদার ডাকাত, চিহ্নিত সন্ত্রাসী এবং তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ডিএমপি, ঢাকার ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ০৪টি ওয়ারেন্ট মূলতবী রয়েছে।

জসীমউদ্দিন চৌধুরী আরো জানান, আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় ফারুককে গ্রেফতার করতে গেলে র‌্যাব নিজেদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিলে তার দুই ভাই মোঃ আরিফ ও মোঃ মামুনসহ র‌্যাবের আভিযানিক দলের উপর চড়াও হয় এবং তার দুই ভাই আইনানুগ গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে উদ্ভব পরিস্থিতি সৃষ্টি করে। তখন র‌্যাব সরকারী সম্পত্তি ও জানমাল রক্ষার্থে শর্টগানের ০৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে তাদেরকে গ্রেফতার করে।
এদিকে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest