সিদ্ধিরগঞ্জে বিজয় দিবস উপলক্ষ্যে ডুসাস’র জনসচেতনতা ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২০

সিদ্ধিরগঞ্জে বিজয় দিবস উপলক্ষ্যে ডুসাস’র জনসচেতনতা ও মাস্ক বিতরণ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

মহান বিজয় দিবস উপলক্ষ্যে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা তৈরি ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অফ সিদ্ধিরগঞ্জ (ডুসাস)। গতকাল বুধবার (১৬ ডিসেম্বর) বেলা ১১ টায় নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জপুল এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ম্যানচেস্টার ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ ইকবাল হোসাইন, আবদুল হান্নান শাহ, মোহাম্মদ বেলাল হোসেন প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনার দ্বায়িত্তে ছিলেন, ডুসাসের বর্তমান সভাপতি মোঃ রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল ইসলাম অয়ন, এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাকের আহমেদ সোহান, সহ-সাংগঠনিক ওমর ফারুক, সহ-সাংগঠনিক সম্পাদক তাজরী, আরো উপস্থিত ছিলেন ফজলে রাব্বী, প্রান্ত, আব্দুল কাদির, সৌরভ, সাকিব ও আরমান আরও অনেকে।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে এ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাব সভাপতি হোসেন চিশতী সিপলু বলেন, আজ মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেওয়ার দিন। যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন একটি দেশ পেয়েছি তাদেরকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি। ডুসাস’র এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ডুসাস’র জনসচেতনতা তৈরির এ কর্মসূচি প্রশংসার দাবিদার।

উল্লেখ্য, জনকল্যাণের উদ্দেশ্যে সিদ্ধিরগঞ্জে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ২০১৫ সালে সংগঠনটির পদচারণা শুরু হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest