সিদ্ধিরগঞ্জে পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২০

সিদ্ধিরগঞ্জে পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবৈধভাবে চাঁদা আদায় করার সময় মোঃ জুয়েল রহমান (২৫) নামে চাঁদাবাজ চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-১১।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকার হাজী ইব্রাহীম খলিল শপিং কমপেক্স এর ডাচবাংলা ব্যাংক লিমিটেড এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপরচলাচলরত লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ২,৭৫০ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত সাংবাদিকদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী জানান, সড়কে চাঁদাবাজির বিরুদ্ধে র‌্যাব ও পুলিশের ধারাবাহিক অভিযানের ফলে চিটাগাংরোডে চাঁদাবাজি দীর্ঘদিন বন্ধ থাকলেও সম্প্রতি একটি চাঁদাবাজ চক্র চিটাগাংরোড হতে রাজধানীর যাত্রাবাড়ীলেইনে চলাচলরত লেগুনা থেকে চাঁদাবাজি শুরু করে। চাঁদাবাজ চক্রটি চালক ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে লেগুনা প্রতি ১৮০ টাকা চাঁদা আদায় করে আসছিল।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় দীর্ঘদিন ধরে মোঃ রাশেদ এর নেতৃত্বে তারা পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় চলাচলরত লেগুনা ড্রাইভার ও হেলপারদের নিকট হতে গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল।

এদিকে চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে হুশিয়ারি উচ্চারণ করে বিজ্ঞপ্তিতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest