শীতার্তদের গণস্বাস্থ্য কেন্দ্রের কম্বল বিতরণ করলো অনন্য সাহিত্য পর্ষদ l

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

শীতার্তদের গণস্বাস্থ্য কেন্দ্রের কম্বল বিতরণ করলো  অনন্য সাহিত্য পর্ষদ l

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :
উত্তরের তেঁতুলিয়ায় তীব্রশীতে জর্জরিত হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষ। দিন দিন কমছে তাপমাত্রা। লাগামহীন টানা কুয়াশা আর হিমেল বাতাসের কারনে জেঁকে বসা হাড় কাঁপানো শীতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। বিশেষ করে মলিন হয়ে উঠেছে প্রান্তিক গ্রামীণ জনগোষ্ঠির অবস্থা। দরিদ্র ও শীতার্ত মানুষেরা গরম কাপড়ের অভাবে বাড়ির আঙিনায় খরকুঠো জ্বালিয়ে শীত নিবারনের চেষ্টা চালিয়ে যাচ্ছে এসব অসহায় মানুষগুলো।

প্রান্তিক এসব অসহায় মানুষগুলোকে শীতের উষ্ণতা দিতে গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগিতায় কম্বল বিতরণ করেছে অনন্য সাহিত্য পর্ষদ। বুধবার দুপুর ১২টায় উপজেলার পানিহাকা নুরানী হাফেজিয়া মাদরাসার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।

অনন্য সাহিত্য পর্ষদের সভাপতি জাকির মোল্লার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন রঞ্জু, অনন্য সাহিত্য পর্ষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, আসাদুজ্জামান আসাদ, এরশাদুল হক, আলমাস আলী, আতিয়ার রহমান এবং ফজলুল হকসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এদিকে দেশের সর্বনি¤œ তাপমাত্রা রেকর্ড হয়েছে হিমাঞ্চলের পরিণত তেঁতুলিয়ায়। গত ৪দিন ধরেই ঘন কুয়াশা ও হিমেল হাওয়ায় বইছে শৈতপ্রবাহ। বুধবার সকাল ৯টায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস বলে জানিয়েছেন তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল শাহ্।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest