নলছিটিতে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারনায় উপজেলা ছাত্রলীগ

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

নলছিটিতে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারনায় উপজেলা ছাত্রলীগ
নলছিটি প্রতিনিধিঃ নলছিটি পৌরসভার নির্বাচনকে সামনে রেখে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আ. ওয়াহেদ খানের জন্য ভোট চাওয়াসহ লিফলেট বিতরন করা হয়েছে। সোমবার নলছিটি উপজেলার বিভিন্ন পয়েন্টে তারা ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চেয়েছেন। এর আগে উপজেলা ছাত্রলীগের আয়োজনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল এগারো ঘটিকায় পুরাতন পোস্ট অফিস সড়কে অবস্থিত মেয়র পদপ্রার্থী আ.ওয়াহেদ খানের অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু জর্নাধন দাস,জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক,সাধারন সম্পাদক এসএম আল আমিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. অনিক সরদার,সাধারন সম্পাদক দিদারুল আলম রায়হান,পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন সালমান,সরকারী নলছিটি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রিন্স মাহমুদ বাবু,সাধারন সম্পাদক খলিলুর রহমান ইমামসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা আগামী ৩০ তারিখ নৌকা মার্কার বিজয়ের জন্য একযোগে কাজ করার জন্য ছাত্রলীগের সকল স্তরের নেতাকর্মীদের আহবান জানান।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest