সাভার রেডিও কলোনী কল্যাণ সমিতির ২০২১-২০২২ সালের কার্যকরি কমিটির নির্বাচন সম্পন্ন l

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

সাভার রেডিও কলোনী কল্যাণ সমিতির ২০২১-২০২২ সালের কার্যকরি কমিটির নির্বাচন সম্পন্ন l

রাকিবুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে শেষ হল রেডিভও কলোনী কল্যাণ সমিতির দ্বীবার্ষিক নির্বাচন । প্রধান
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ বেতার,ধামরাই, ঢাকার অতিরিক্ত প্রধান প্রকৌশলী জনাব মো: বিল্লাল হোসেন । এছাড়া জনাব মো: আব্দুল
মুন্নাফ,মো: জাহাঙ্গীর আলম তালুকদার এবং মো: বিপুল হোসেন এই তিন জন নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ।


উচ্চশক্তি প্রেরণ কেন্দ্র-১ , উচ্চশক্তি প্রেরণ কেন্দ্র-২, মহাশক্তি প্রেরণ কেন্দ্র, ধামরাই, ঢাকা এবং বাংলাদেশ বেতার কবির পুর থেকে চার জন প্রতিনিধি নির্বাচন পরিচালনার কাজে দায়িত্ব পালন করেন । সাংগঠনিক ক্ষমতা বলে উচ্চশক্তি প্রেরণ কেন্দ্র-১,বাংলাদেশ বেতার,সাভার, ঢাকা কেন্দ্রের আবাসিক প্রকৌশলী জনাব প্রবাল কান্তি দাস সভাপতি নির্বাচিত ।

সাধারন সম্পাদক পদে চেয়ার প্রতিকে ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জনাব মো: রেজাউল করিম , নিকটতম প্রতিদ্বন্দী আনারস প্রতিকে ৩০ ভোট পেয়েছেন (সাবেক সাধারণ সম্পাদক) জনাবা এলিজা আক্তার । সহ-সাধারন সম্পাদক পদে বাই সাইকেল প্রতিকে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে মো: এমদাদ হোসেন নিকট তমপ্রতিদ্বন্দী মো: মাহমুদুর রহমান নাঈম বই প্রতিকে পেয়েছেন ৪৩ ভোট। কোষাধ্যক্ষ পদে মাছ প্রতিকে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জনাব মোহাম্মদ আসাদুজ্জামান নিকটতম প্রতিদ্বন্দী ফিরোজ আলম দোয়াত কলম প্রতিকে পেয়েছেন ৪০ ভোট ।


ক্রিড়া সম্পাদক পদে মো: জাহাঙ্গীর আলম ফোটবল প্রতিকে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নিকট তম প্রতিদ্বন্দী জনাব সিরাজ সিকদার দোয়েল পাখি প্রতিকে পেয়েছেন ৩৯ ভোট অপর প্রার্থী জনাব ইব্রাহীম পাটওয়ারী ক্রিকেট ব্যাট প্রতিকে পেয়েছেন ১১ ভোট । এছাড়া দপ্তর সম্পাদক পদে মো: কাউসার আহামদ , শিক্ষা ও প্রচার সম্পাদক পদে- মো: মিন্টু মিয়া, সমাজসেবা সম্পাদক পদে – আব্দুর রাজ্জাক, সংস্কৃতি ও লাইব্রেরী সম্পাদক পদে- লিখন রানা এবং সংরক্ষিত মহিলা কার্যকরি সদস্য পদে- সাবানা আক্তার একক ভাবে নির্বাচিত হয়েছেন।


নির্বাচনী ফলাফল ঘোষনার পর নব নির্বাচিত সাধারণ সম্পাদক জনাব রেজাউল করিম সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন আমি সবাইকে সাথে নিয়ে রেডিও কলোনীর পরিবেশ সু্ন্দর ও শান্তি পূর্ণ রাখার জন্য সর্বোচ্চ চেষ্ঠা করব আর এই জন্য আপনাদের সবার সহযোগীত কামনা করছি । আমরা সবাই মিলে একটি সুন্দর , পরিচ্ছন্ন রেডিও কলোনী গড়ে তুলব ইন-সা-আল্লাহ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest