দুর্গাপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতাকে পেটাল সাবেক ছাত্রদলের নেতা l

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

দুর্গাপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতাকে পেটাল সাবেক ছাত্রদলের নেতা l

কুড়িগ্রাম প্রতিনিধি,
কুড়িগ্রামে উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াইহাট ঝাকুয়াপাড়া গ্রামের ছাত্রলীগ নেতা বীরমুক্তিযোদ্ধার সন্তান রাকিবুল ইসলাম (২৪) কে একই গ্রামের মৃত আব্দুস ছামাদের পুত্র সাবেক ছাত্রদল নেতা মাহবুবুর রহমানের ছোট ভাই মজিবুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে মারাত্মক আহত করে। আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করায়।

জানা গেছে গত ১৩ জানুয়ারী ২০২১ ইং সাবেক ছাত্রদল নেতা বর্তমান উলিপুর উপজেলার খারিজা কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মাহবুবুর রহমান (৪২) তার ছোট ভাই মজিবুর রহমান সহ একদল সন্ত্রাসী রাকিবুল ইসলামকে বাসা থেকে ডেকে নিয়ে এসে রাস্তার উপর লাঠি সোটা দিয়ে অতর্কিত আক্রমন চালিয়ে আহত করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামের আত্মচিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে তাকে উদ্ধার করে এবং কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করায়।


সদর হাসপাতালে ভর্তি রেজি: নং- ৩২১/১, ১৫৫০/০৪, তারিখ-১৪-০১-২০২১ ইং। দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উলিপুর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সাইফুল ইসলাম সাঈদ জানান রাকিবুল ইসলাম ছাত্রলীগের একনিষ্ঠ একজন কর্মী অত্যন্ত সাদামাটা স্বভাবের ভালো ছেলে তার উপর হামলার বিষয়টি আমি নিন্দা জানাই, এ বিষয়ে আমরা শীঘ্রই আইনগত ব্যবস্থা গ্রহণ করব। রাকিবুল ইসলামের পিতা বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন জানান একজন মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলার আমি উপযুক্ত আইনগত বিচার চাই।


উল্লেখ্য সাবেক ছাত্রদল নেতা বিতর্কিত শিক্ষক মাহবুবুর রহমান ও মজিবুর রহমানরা কবরের উপর বসত ঘর নির্মাণ, মাদক, চঁাদাবাজি, চুরি-লুটতরাজ, বাড়িঘরভাংচুর ও দখল, মুক্তিযুদ্ধ ও দশদ্রোহী অপরাধে আইসিটি মামলাসহ একাধিক মামলায় অভিযুক্ত।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest