পঞ্চগড়ে পুকুর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার l

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

পঞ্চগড়ে পুকুর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার l

মামুনুর রশীদ, পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ে নিখোঁজের ১ মাস ৬ দিন পর পুকুর থেকে তরিকুল ইসলাম ওরফে ছোটবাউ (৫৭) নামে এক ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার রওশনাবাগ এলাকার একটি পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত তরিকুল পঞ্চগড় সদর উপজেলার পূর্ব ইসলাম বাগ এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন চাল ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ২৮ ডিসেম্বর রাতে ওই চাল ব্যবসায়ী পূর্ব ইসলামবাগ এলাকার একটি ভাড়া বাড়ি থেকে রাতের বেলা বের হয়ে আর বাড়ি ফিরেনি। পরে তার পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজির পর না পেয়ে গত ৫ জানুয়ারী রাতে তার ছেলে তুহিন হোসেন পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে রওশনাবাগ এলাকায় আনারুল ইসলাম নামে এক ব্যবসায়ীর বাড়ির পিছনে ও মোস্তফা কামাল নামে এক মাছ চাষীর পুকুরে পাড়ের আর্বজনার পাশে এক মহিলা টোকাই বোতল খুজতে গেলে এসময় ওই মহিলা পুকুরে লাশ ভাসতে দেখে চিৎকার করে। পরে স্থানীয়রা দ্রুত তার চিৎকার শুনে পুকুরে ছুটে গিয়ে লাশ দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুপুরে লাশটি উদ্ধার করে লাশের প্রাথমিক সুরতহাল শেয়ে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

পঞ্চগড় সদর থানার এসআই দ্বীন মোহাম্মদ জানান, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest