কলাপাড়া পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন শুরু l

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

কলাপাড়া পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন শুরু l

আবুল হোসেন রাজু,

কুয়াকাটা,পটুয়াখালী প্রতিনিধিঃ শীত ও কুয়াশা উপেক্ষা করে উৎসব মুখর পরিবেশে পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়েছে। রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮ টায় ইলেট্রনিক ভোটিং মেশিন ইভিএম এ ৯ ওয়ার্ডের ১০ টি কেন্দ্রে এ ভোট গ্রহন শুরু হয়। চলবে টানা বিকাল ৪ টা পর্যন্ত। সকাল থেকেই প্রতিটা ভোট কেন্দ্রে ভোটারদের সরব উপস্থিতি লক্ষ করা গেছে। এখন পর্যন্ত কোন কেন্দ্রে অপ্রীতিকর খবর পাওয়া যায়নি। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি কেন্দ্রে ১ জন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ১০ জন পুলিশ সদস্য ও ৯ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া নির্বাচনী মাঠে ২ প্লাটুন বিজিবি, ৬ টি মোবাইল টিম ও ৩ টি র‌্যাবের টিম মোতায়েন রয়েছে।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিন বলেন, আমি ইতিমধ্যে চারটি সেন্টার ঘুরে দেখেছি। জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জনগণ নিজের পছন্দমতো পছন্দমত প্রার্থীকে ভোট দিতে পেরেছে এতে তারা সন্তোষ প্রকাশ করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, আমরা যারা আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত আছি ভোটারদের সার্বিক নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছি। আমি অনেক কেন্দ্রে ঘুরে দেখেছি ভোটারদের আসা-যাওয়ার পথে কোনো বাঁধাবিঘ্ন নেই। তারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন।

উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে
পঞ্চম বারের মতো কলাপাড়া পৌরসভায় অনুষ্ঠিত এ নির্বাচনে ১২ হাজার ৮শ‘ ৯১ জন ভোটারের বিপরীতে মেয়র পদে ৪ জন, ৯টি কাউন্সিলর পদে ৩৭ জন এবং সংরক্ষিত ৩টি নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest