বরিশালে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ক্রিকেট প্রতিযোগিতার সমাপনী ম্যাচ অনুষ্ঠিত।

প্রকাশিত: ৯:১২ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

বরিশালে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ক্রিকেট প্রতিযোগিতার সমাপনী ম্যাচ অনুষ্ঠিত।

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ
আজ ১০ এপ্রিল শনিবার বিকাল ৪ ঘটিকায় নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর আয়োজনে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ক্রিকেট গেমস প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও সভাপতি জেলা ক্রীড়া সংস্থা বরিশাল জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব প্রশান্ত কুমার দাস, সিনিয়র কোচ বাংলাদেশ ক্রিকেট বোর্ড মিজানুর রহমান বাবুলসহ বিভিন্ন অতিথিরা ও খেলোয়াড় বৃন্দরা উপস্থিত ছিলেন।

ম্যাচের শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে অতিথিরা বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ক্রিকেট গেমস খেলার বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। গত ১লা এপ্রিল থেকে আজ ১০ এপ্রিল পর্যন্ত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর ওয়ান ডে ৫০ ওভারের ম্যাচ দেশের ৮ টি বিভাগের ৪ জোনে ভাগ করে খেলা অনুষ্ঠিত হয়।

আজ ফাইনাল খেলায় বরেন্দ্র নর্থ জোন রংপুর রাজশাহী উদীয়মান তরুণ খেলোয়াড়দের সমন্বয় এবং জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন ঢাকার উদীয়মান তরুণ খেলোয়াড়দের সমন্বয়।

আজকের ম্যাচে বরেন্দ্র নর্থ জোন ৫০ ওভারে ২৭০ রান করে জবাবে জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন ২৭১ রান করে ৭ উইকেটে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest