রূপগঞ্জে অটোরিকশা চুড়ি করতে গিয়ে আটক ২

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

রূপগঞ্জে অটোরিকশা চুড়ি করতে গিয়ে আটক ২

রূপগঞ্জ প্রতিনিধি ঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ২ চোরকে আটক করেছে পুলিশ। সোমবার (১২ এপ্রিল) রাত ১২ টায় উপজেলার সাওঘাট এলাকা থেকে বিশেষ অভিযান চালিয়ে হাতে নাতে আটক করা হয়। এ সময় মৈকুলি এলাকা থেকে চুরি যাওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ ওয়াসিম (৩৫) পিতাঃ তমিজ উদ্দিন, মোঃ ফারুক (৪০) পিতা ঃঃ আমজাদ হোসেন দুজনেই উপজেলার হরিনা এলাকার।

রূপগঞ্জ থানাধীন মৈকুলি এলাকা ব্যাটারী চালিত অটোরিক্সা চালক মোঃ হানিফ রূপগঞ্জ থানায় এসে তার ব্যাটারী চালিত অটোরিক্সাটি চুরি হয়েছে মর্মে একটি অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করেন যার মামলা নং ৩৬(৪)২১তারিখ ১২/৪/২১৷ মামলা তদন্তকারী এসআই পরেস ভূলতা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এর সহযোগীতায় এএসআই মিলন সংগীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে সাওঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন৷ তখন দুই জন ব্যক্তি একটি অটোরিক্সা পিকআপ ভ্যানে তুলে নিচ্ছে৷ পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ ভ্যানটি দ্রুত পালিয়ে যায়৷ তখন ঘটনাস্থল থেকে অটোরিক্সা সহ দুইজনকে আটক করে।

ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নাজিমুদ্দিন মজুমদার বলেন,মামলা রুজুর ৩ ঘন্টার মধ্যে আমারা আসামিসহ অটোরিকশা উদ্ধার করতে সক্ষম হয়েছি। এরা পেশাদার চোর এবং এদের বিরদ্ধে একাধিক মামলা রয়েছে বলে প্রাথমিক ভবে জানা যায় ৷তারা উভয়েই এই ঘঠনার সাথে জড়িত বলে স্বীকার করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest