দুমকিতে সন্ত্রাসী হামলায় ভাই-বোন সহ আহত পাঁচ l

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, মে ৯, ২০২১

দুমকিতে সন্ত্রাসী হামলায় ভাই-বোন সহ আহত পাঁচ l

সৈয়দ আতিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃপটুয়াখালীর দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৯-নং ওয়ার্ডের কবির মোল্লা ৪০, পিতাঃ কাঞ্জন মোল্লা,জামাই নান্নু ৫০,জুয়েল মোল্লা ২৬,পিতাঃ আবুল মোল্লা,হানিফ মোল্লা ৩৫ পিতাঃ সামছু মোল্লা’র সন্ত্রাসী হামলায় ৮-নং ওয়ার্ডের খলিল ফকির,পিতাঃ নুরুল হক ফকির,ফাতিমা বেগম স্বামী রহমান মৃধা,আকলিমা বেগম স্বামী সফিক হাওলাদার,নিলুফা বেগম,স্বামী জলিল ফকির সহ ৫জন আহত হয়েছেন।হামলার পর স্বজনরা আহতদের উদ্ধার করে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
জানা গেছে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৮-নং ওয়ার্ডের কবির মোল্লা ও ৯-নং ওয়ার্ডের খলিল ফকির গংদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
তারই সূত্র ধরে ০৭/০৫/২১ইং বিকালবেলা খলিল ফকির তার স্ত্রী ও বোনদে’র উপর দেশীয় অস্রশস্ত্র নিয়ে হামলা করে কবির মোল্লা,জুয়েল মোল্লা,জামাই নান্নু,হানিফ মোল্লা, সহ আরো কয়েকজনে।আহতরা অভিযোগ করে বলেন দুমকি থানায় যাতে আমাদের মামলা না নেয় এবং হামলাকারীদের আটক না করে,সেজন্য হামলাকারী কবির মোল্লার এক ভাই শরীয়তপুরে পুলিশ বাহিনীতে কর্মরত, তিনি হস্তক্ষেপ করতেছে।তবেঁ তবে হামলার কথা অস্বীকার করেছেন কবির মোল্লা।
এবিষয়ে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমার কাছে এবিষয়ে কেউ অভিযোগ করতে আসেনি তবেঁ অভিযোগ নিয়ে আসলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest