ফিলিস্তিনে মুসলিম গণহত্যার প্রতিবাদে নান্দাইলে মানববন্ধন l

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, মে ১৯, ২০২১

ফিলিস্তিনে মুসলিম গণহত্যার প্রতিবাদে নান্দাইলে মানববন্ধন l

এম.জহিরুল ইসলাম,নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ফিলিস্তিনের গাজা উপত্যকায় স্বাধীনতাকামী মাজলুম নারী,শিশু এবং নিরীহ মুসলমানদের উপর ইসরাইলী বাহিনীর গণহত্যা এবং সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিশ্বের অন্যান্য প্রান্তের ন্যায় ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলা পরিষদের সামনে আজ বেলা ১১ ঘটিকা থেকে সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরাম ,সাংবাদিক সমাজ, সামাজিক সংগঠন, মানবাধিকার সংগঠন এবং সচেতন নাগরিক সমাজের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
লেখক কলামিস্ট সাইদুর রহমানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইয়া,নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, আওয়ামী নেতা নজিমুল্লাহ লিটন,জাসদ নেতা আঃহান্নান, জাকির হোসেন ভূইয়া,সাংবাদিক আবু হানিফ সরকার, এমদাদুল হক, সাংবাদিক বিল্লাল হোসেন সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তৃতায় বক্তারা ফিলিস্তিনে নিরীহ নারী, শিশুদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ইসরায়েলের বিরোদ্ধে মুসলিম বিশ্ব সহ প্রভাবশালী রাষ্ট্র গুলো কে দলমত নির্বিশেষে সবাই যার যার উপর অবস্থান থেকে ফিলিস্তিনের পাশে এগিয়ে আসতে হবে। এসময় বক্তারা জাতি সংঘের নিরবতার তীব্র নিন্দা জানায়।
এছাড়াও বক্তারা ইসরায়েলী পণ্য বর্জনের ও আহ্বান জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest