দেওয়ানগঞ্জে যাত্রী ছাউনী করে দিলো মুক্তিযোদ্ধা পরিবার।

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, মে ২৮, ২০২১

দেওয়ানগঞ্জে যাত্রী ছাউনী করে দিলো মুক্তিযোদ্ধা পরিবার।

মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ উপজেলা (জামালপুর) প্রতিনিধিঃ সড়কের যাত্রীদের কষ্ট লাঘবে নিজেদের অর্থায়নে সড়কের পাশে যাত্রী ছাউনী করে দিলো এক মুক্তিযোদ্ধা পরিবার। এই ব্যাতিক্রমি কাজটি করা হয়েছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের বাছেদপুর গ্রামে।
আজ বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকায় এই যাত্রী ছাউনির উদ্বোধন করেন বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল । সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ১ লক্ষ ২০ হাজার টাকা খরচ করে এই যাত্রী ছাউনী নির্মাণ করেন বীর মুক্তিযোদ্ধা পরিবার। মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের বড় ছেলে আমির হোসেন জানান, পিতার প্রতি ভালোবাসা এবং পিতার দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আমরা দেশের মানুষের কল্যাণে কাজ করার অংশ হিসেবেই এই জনকল্যাণকর কাজটি করেছি।
এই মহতী উদ্যোগের প্রশংসা করে অনুষ্ঠানের উদ্বোধক শাকিরুজ্জামান রাখাল চেয়ারম্যান বলেন, আজকাল এসব কাজ করতে খুব একটা আগ্রহী রোক দেখাই যায়না। মানুষ যেখানে সরকারি অর্থায়নেই এসব কাজ করতে চায় না, বরং অর্থ আত্মসাৎ করার ধান্দা করে, সেখানে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের সন্তানরা আজকে সারাদেশে দৃষ্টান্ত স্থাপন করেছেন । পিতার জন্য পূত্রের এই মহৎ কাজটি অন্যান্য সন্তানদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে বলে আমি আশা করি । ফিতা কেটে যাত্রী ছাউনী উদ্বোধন করার আগে বিশেষ মোনাজাত করা হয়।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাহাদুরাবাদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান মিয়া, বীর মুক্তিযোদ্ধা নাদের হোসেন ,ইউপি মেম্বার আলতাফ হোসেন, কালের কন্ঠের সাংবাদিক তারেক মাহমুদ তালাশ ভোরের কাগজের সাংবাদিক বিল্লাল হোসেন মন্ডল, সাবেক ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান মুকুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের সন্তান আরিফুর রহমান সহ অন্যান্য সন্তান বৃন্দ ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest