বরিশাল জেলা পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত l

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, জুন ৮, ২০২১

বরিশাল জেলা পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল ম্যাচ  অনুষ্ঠিত l

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বয়সী কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশের জন্য প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্ধুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে দেশব্যাপী উপজেলা, জেলা ও জাতীয় পর্যায়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

আজ ৮ই জুন মঙ্গলবার বিকাল ২ টায় বরিশাল জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে বরিশাল জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২১ এবং ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো অতিরিক্ত বিভাগীয় কমিশনার বরিশাল (সার্বিক) বরিশাল মোঃ আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস। বিশেষ অতিথি ছিলেন উপ পুলিশ কমিশনার (ডিবি) বরিশাল মেট্রোপলিটন পুলিশ, প্রধান নির্বাহী কর্মকর্তা বরিশাল সিটি কর্পোরেশন মোঃ ফারুক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, মোঃ সোহেল মারুফ, উপপরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল মোঃ আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীক, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরী, জেলা ক্রীড়া অফিসার বরিশাল, হোসাইন আহমেদসহ অন্যান্য উপস্থিত ছিলেন।শুরুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বাকেরগঞ্জ বনাম উজিরপুর উপজেলার খেলা অনুষ্ঠিত হয় খেলায় উজিরপুর উপজেলা ৪-০ গোলে চ্যাম্পিয়ন হন।

পরে বিকাল ৪ টায় মুলাদী উপজেলা বনাম বরিশাল সিটি কর্পোরেশন এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় খেলায় বরিশাল সিটি কর্পোরেশন ৩-০ গোলে চ্যাম্পিয়ন হন। পরে সংক্ষিপ্ত এক আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। আগামী ১৩ তারিখ থেকে বিভাগীয় পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে।

বরিশাল বিভাগের ৬ টি জেলা এ খেলায় অংশগ্রহণ করেন। ৬ টি বালক ও ৬ টি বালিকাসহ মোট ১২ টি দল বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest