কুড়িগ্রাম-চিলমারী সড়কে সিএনজি চালানোয় বাঁধা দেয়ায় জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

কুড়িগ্রাম-চিলমারী সড়কে সিএনজি চালানোয় বাঁধা দেয়ায়  জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান

সাইফুর রহমান শামীম ,কুড়িগ্রাম : কুড়িগ্রাম-চিলমারী সড়কে পরিবেশ বান্ধব গ্যাস চালিত সিএনজি চালানোয় বাঁধা প্রদান করায় অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন সিএনজি চালক ও মালিক সমিতি। রবিবার দুপুরে সিএনজি চালক ও মালিকগণ জেলা প্রশাসক বরাবর এ স্মারকলিপি প্রদান করে।

জানা গেছে, এই সড়কে ডিজেল চালিত জিএস ও মাহেন্দ্র চলাচল করলেও কিছুদিন থেকে গ্যাস চালিত সিএনজি চলাচল শুরু করে। এতে জিএস ও মাহেন্দ্র মালিক সমিতি বাঁধা প্রদান করলে তারা জেলা প্রশাসকের কার্যলয়ের সমানে সমবেত হয়ে এ স্মারকলিপি প্রদান করেন।

জেলা অটো রিকসা ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ: বিজয় চৌধুরী জানান, বেকার সমস্যা সমাধানে আমরা ধার-দেনা করে গ্যাস চালিত সিএনজি কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছি। এ অবস্থায় জিএস ও মাহেন্দ্র মালিক সমিতি বাঁধা প্রদান করে আসছে। আমরা নির্বিঘ্নে কুড়িগ্রাম-চিলমারী সড়কে সিএনজি চালানোর অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছি।

এ ব্যাপার ট্রাফিক সার্জেন্ট জাহিদ সারোয়ার জানান, দুই মালিক সমিতি মুখামুখি অবস্থন নেয়ায় কুড়িগ্রাম-চিলমারী সড়কে আপাতত সিএনজি চালক ও মালিক সমিতিকে গাড়ি চালানো বন্ধ রাখত বলা হয়েছে। সেই সাথে তাদেরকে রেজিস্ট্রেশনসহ জেলা প্রশাসকের অনুতিমতি নিয়ে চলাচল করতে বলা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest