বরিশালে দপদপিয়া সেতুতে বাস চাপায় মোটর সাইকেল আরোহী ৩ শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২১

বরিশালে দপদপিয়া সেতুতে বাস চাপায় মোটর সাইকেল আরোহী ৩ শিক্ষার্থীর মৃত্যু

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ বাসচাপায় প্রাণ গেল তিন বন্ধুর বরিশাল নগরীতে বাসচাপায় মোটরসাইকেলে থাকা তিনজন আরোহীর মৃত্যু। নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোররা হলো বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম, জয়দেব দাসের ছেলে চয়ন দাস এবং রাব্বি।

নিহত কিশোরদের বন্ধু রাকিব বলে, ‘বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আমরা। বিকেলে ছয়টি মোটরসাইকেলে করে ১৮ জন বরিশালে ঘুরতে আসি। ব্রিজে (শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতু) ওঠার সময়ে পেছন থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বির মোটরসাইকেলে ধাক্কা দেয়।’

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি সেতুতে ওঠার সময় রাতুল-রোহান পরিবহনের একটি বাসকে পাশ কাটিয়ে যায়। বিপরীত দিক থেকে আরও একটি বাস আসায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পেছনে থাকা বাসে পিষ্ট হয় মোটরসাইকেলটি। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা তিন কিশোর।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি।

তিনি জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। এর চালক ও তার সহকারী পলাতক।মরদেহ তিনটি শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


মুজিব বর্ষ

Pin It on Pinterest