ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান করলো প্রবাসী পরিবার মানবিক সংগঠন

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান করলো প্রবাসী পরিবার মানবিক সংগঠন

মোবারক হোসেনঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের কালারচর গ্রামের বাসিন্দা নব্বই উর্ধ বৃদ্ধা আমেনা খাতুন এবং গাড়াজানের বাসিন্দা হাসপাতালে শয্যাশায়ী অসহায় রোগী রমিছা খাতুনকে চিকিৎসা সহায়তা হিসাবে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে উপজেলার প্রথম প্রবাসীদের সংগঠন “প্রবাসী পরিবার মানবিক সংগঠন।”

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে ইউনিয়নের শিবগঞ্জ বাজারে ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে আলহাজ্ব আশরাফ আলীর সভাপতিত্বে ও আব্দুল মালেকের সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ময়েজ উদ্দিন তরফদার। উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আলেপ মিয়া, শাহজাহান আকন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দরা।
সংগঠনটির পক্ষে উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম, মুকুল আহমেদ ও মজিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসী পরিবার মানবিক সংগঠন আর্তমানবতার সেবায় অসহায়দের সহায়তা করছে এটা নিঃসন্দেহে প্রশংসনীয়। এই কার্যক্রম তারা আরো উত্তরোত্তর বৃদ্ধি করুক। তারা প্রত্যাশা করেন, সর্বোপরি অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াক এই সংগঠন।

উল্লেখ্য, চলতি বছরের গত ১১জুন ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক আনুষ্ঠানিক ভাবে সংগঠনটির আর্থিক অনুদানের কার্যক্রম উদ্বোধন করেন। ফুলবাড়ীয়া পৌরসভা সহ উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে এই আর্থিক অনুদান অব্যাহত রয়েছে। এর আগেও সংগঠনটির স্বেচ্ছাসেবীদের মাধ্যমে মাদ্রাসা, মসজিদ, ব্রীজ, অসহায় পরিবার, অসুস্থ রোগী ও এতিম ছাত্রদের মধ্যে এই আর্থিক অনুদান দেওয়া হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest